৩ সেকেন্ডের ভিডিওতে নেট দুনিয়ায় ঝড় তুললেন সানি লিওন

৩ সেকেন্ডের ভিডিওতে নেট দুনিয়ায় ঝড় তুললেন সানি লিওন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৭ ২৮ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:৪৬ ২৮ সেপ্টেম্বর ২০২০

সানি লিওনের ফাইল ছবি।

সানি লিওনের ফাইল ছবি।

সানি লিওন মানেই তরুণ-তরুণীদের মনে আলাদা উত্তেজনা। আবেদনময়ী এ অভিনেত্রী নানা উপায়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। নানা সময়ে নানা ভঙ্গিমায় ঝড় তুলেন নেট দুনিয়ায়। এবার মাত্র তিন সেকেন্ডের ভিডিও দিয়ে নেট দুনিয়ায় ঝড় তুললেন সানি।

সোমবার দুপুরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তিন সেকেন্ডের ভিডিওটি পোস্ট করেন সানি লিওন। ভিডিওটি পোস্ট করার পর মুহূর্তেই ঝড়ের গতিকে লাইক, কমেন্ট ও শেয়ার পড়ে।

পোস্টের পাঁচ ঘণ্টা পর তার ভিডিওতে লাইক করেছেন ৭৩ হাজার ও কমেন্ট করেছেন তিন হাজার ফেসবুক ব্যবহারকারী। আর তিন সেকেন্ডের ভিডিওটি দেখেছেন প্রায় দুই লাখ ৬৭ হাজার নেটিজেন।

তিন সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, একটি সাদা টপস ও গ্রে রঙের শর্ট পরে টাইলসের মাঝে বসে আছেন সানি লিওন। টাইলসের মেঝেতে এক পা সামনে ছড়িয়ে, আরেক পা ভেঙে বসেছেন তিনি। টাইলসের মেঝেতে এক হাতের ওপর ভর ও অন্যহাতে উঁচিয়ে মোবাইল ধরেছেন। আর এ ভঙ্গিমায় ফলোয়ারদের উষ্ণ চুমু দিয়েছেন সানি। আর তার উষ্ণ চুমু পেয়ে বুদ হয়েছেন ফলোয়াররা। তাই ভিডিওতে লাইক, কমেন্ট ও শেয়ারের বন্যা বইয়ে দিচ্ছেন তারা।

সানি লিওন বিগ বস শো’র মাধ্যমে ভারতের বিনোদন জগতে পা রাখেন। পরে ‘জিসম টু’ সিনেমা মাধ্যমে বলিউডে যাত্রা করেন ভারতীয় বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক সানি। পরে একের পর এক সিনেমায় অভিনয় করে নতুন ধাঁচের ক্যারিয়ার প্রতিষ্ঠিত করেন তিনি। বলিউডের বেশ কয়েকটি আইটেম গানে পারফর্ম করে ঝড় তুলেছিলেন সানি। এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়া টুইটার, ইনস্টাগ্রাম ও ফেসবুকে বেশ সক্রিয় সানি লিওন। তার এক একটি লেখা, ছবি কিংবা ভিডিও পোস্ট হলেই হুমড়ি খেয়ে লুফে নেন ফলোয়াররা।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ