প্রতীক্ষিত ‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ আবারো পেছালো

প্রতীক্ষিত ‘ব্ল্যাক উইডো’ মুক্তির তারিখ আবারো পেছালো

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০১ ২৭ সেপ্টেম্বর ২০২০  

ব্ল্যাক উইডো

ব্ল্যাক উইডো

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের সিনেমা দেখার জন্য দর্শকদের প্রতীক্ষার শেষ থাকে না। এবার সেই প্রতিক্ষার প্রহর আরো দীর্ঘ হলো। দ্য হলিউড রিপোর্টার জানিয়েছে, ‘ব্ল্যাক উইডো’ ছবিটির মুক্তির তারিখ আবারো পিছিয়ে দিয়েছে ডিজনি।

হলিউডে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলোর একটি ছিলো ‘ব্ল্যাক উইডো’। চলতি বছরের মে মাসে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিলো। পরে তা পিছিয়ে নভেম্বরে মুক্তির চিন্তা করা হয়। এবার আরো পিছিয়ে আগামী বছরের ৭ মে’তে সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারিত হলো।

মার্চ মাসে ছবিটি মুক্তির কথা থাকলেও চলতি মহামারির কারণে তা বন্ধ হয়ে যায়। মূলত এই কারণেই বার বার পেছাচ্ছে ছবির মুক্তির তারিখ।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে প্রেক্ষাগৃহগুলোতে ছবি মুক্তি দেয়া ঠিক হবে না বলেই জানান মার্ভেল। ‘ব্ল্যাক উইডো’যেহেতু বড় একটি পরিকল্পনার অংশ, তাই ভেবে-চিন্তেই সিদ্ধান্ত নেবেন তিনি।

অনন্তকালীন তারকা কুমাইল নানজিয়ানী টুইটারে লিখেছেন- “ এখন মহামারি চলছে। স্বাস্থ্য ও জীবনের চেয়ে গুরুত্বপূর্ণ কিছুই নয়। তাই আমি লোকদের সিনেমা থিয়েটারে যেতে বলতে পারি না। যতক্ষণ না আমি নিজে সেখানে যেতে নিরাপদ বোধ করি।"

ডেইলি বাংলাদেশ/এএ