ছবি নিয়ে বিড়ম্বনায় ভাবনা

ছবি নিয়ে বিড়ম্বনায় ভাবনা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৫ ২৬ সেপ্টেম্বর ২০২০  

বিচে ভাবনার যে ছবি নিয়ে বিড়ম্বনার স্বীকার হয়েছেন

বিচে ভাবনার যে ছবি নিয়ে বিড়ম্বনার স্বীকার হয়েছেন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। বেছে বেছেই কাজ করেন তিনি। আর এই কারণেই খুব তাড়াতাড়ি দর্শক মহলে প্রিয় অভিনেত্রী হয়েছেন। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি।

নিজের কাজ ছাড়া সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যকটিভ অভিনেত্রী। বিভিন্ন সময়ে নিজের তোলা ছবি ভক্তদের মাঝে শেয়ার করেন তিনি। কয়েকদিন আগে ভাবনা তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। 

পোস্ট করা ছবিতে দেখা যায়, ভাবনার পরনে কালো রঙের টপস ও শর্টস। কোনো একটি বিচে ফুটবল খেলায় মেতেছেন তিনি। একাধিক স্থিরচিত্রে এমনটা দেখা যায়। আর ক্যাপশনে লিখেছেন- বিচে সবকিছুই সুন্দর। এমনকি বৃষ্টিও।

এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। ভাবনার পরিচিতজনরাও তার সঙ্গে একমত পোষণ করে মন্তব্য করছিলেন। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে পোস্টে বাড়তে থাকে লাইক কমেন্টস। আর বিড়ম্বনাটা সেখান থেকেই শুরু। কারণ নেটিজেনরা তার পোশাক ও রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই নোংরা ভাষায় মন্তব্য করছেন।

সেখানে একজন কমেন্ট করেছেন- আপু, তোমাকে অনেক রেস্পেক্ট করি। পার্সোনাল লাইফ নিয়ে কিছু বলতেও চাই না। কিন্তু এইভাবে পাবলিকলি চলাফেরা করা দেখলে খুব অবাক লাগে। আই মিন, যেখানে আমরা সালোয়ার কামিজ আর ভদ্র পোশাক পরেও এত্ত বাজে বাজে কমেন্টের সম্মুখীন হই, তুমি এইভাবে কী করে চলাফেরা করো রাস্তাঘাট আর পাবলিক প্লেসে? অবশ্য সবসময় গাড়িতেই থাকো হয়তো। আমাদের মতো পাবলিক ট্রান্সপোর্টে হয়তো চড়ো না। কিন্তু এটা তো বিচ!

করোনা প্রকোপের কারণে দীর্ঘ দিন ঘরবন্দি ছিলেন আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে শুটিংয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি পরিচালক অনিমেষ আইচ নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মুখ আসমান’-এ অভিনয় করেন তিনি। এই চলচ্চিত্রে নীতু চরিত্র রূপায়ন করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস