করোনা নেগেটিভ অর্জুন রামপাল

করোনা নেগেটিভ অর্জুন রামপাল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫২ ২৬ সেপ্টেম্বর ২০২০  

অর্জুন রামপাল

অর্জুন রামপাল

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম মুখ হচ্ছে অর্জুন রামপাল। খ্যাতনামা সিনেমাগুলোর তালিকায় তার অভিনীত সিনেমাও রয়েছে। বেশ কিছুদিন থেকে অসুস্থ থাকায় তিনি করোনা পরীক্ষা করান।

সম্প্রতি অভিনেতা নিজেই জানান যে, তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তবে তাকে আবারো করোনা পরীক্ষা করাতে হবে। কারণ অর্জুনের করোনা পরীক্ষার ফলাফল প্রকাশের একদিন পর তার সহ-অভিনেতা মানব কৈল এবং আনন্দ তিওয়ারির করোনার ফলাফল পজেটিভ আসে। যারা সরাসরি অর্জুনের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

ছবি: টুইটার থেকে নেয়া এরপর অর্জুন তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জানিয়েছেন যে, করোনা পজেটিভ ব্যক্তিরা তার সঙ্গে সরাসরি সাক্ষাৎ করায় চিকিত্সকরা তাকে চারদিনের মধ্যে আবার করোনা পরীক্ষা করতে বলেছেন।

তিনি বর্তমানে বাড়িতে কোয়ারান্টাইনে রয়েছেন।

কিছুদিন আগেই তার শুটিং শুরু হয়েছিলো। তবে এখন তা বন্ধ রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় অর্জুন লিখেছেন,“আমার করোনা পজেটিভ সহ-অভিনেতা মানব কৌল এবং আনন্দ তিওয়ারি গতকাল শুটিং স্পটে আসেন। পরবর্তীতে তাদের করোনার ফলাফল জানার পর শুটিং বন্ধ করে দেয়া হয়। আশা করি শীঘ্রই আবার শুটিং শুরু হবে। তবে এই সময় আমাদের সবাইকেই সাহসী হতে হবে। আমি আমার পরবর্তী করোনা টেস্টের ফলাফলের অপেক্ষায় আছি। আর তাদের দ্রুত সুস্থতা কামনা করছি। ”

ছবি: টুইটার থেকে নেয়ামাত্র দুদিন আগেই অর্জুন ছবির থেকে নিজের এবং মানবের ছবি পোস্ট করেছিলেন। আর প্রকাশ করেছিলেন যে তিনি দীর্ঘদিন পরে কাজ শুরু করতে পারায় কতটা আনন্দিত।

ডেইলি বাংলাদেশ/এএ