স্বামীর কাছে ‘মুরগি’ আবদার নিয়ে যা বললেন পিয়া

স্বামীর কাছে ‘মুরগি’ আবদার নিয়ে যা বললেন পিয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২০ ২৬ সেপ্টেম্বর ২০২০  

পিয়া জান্নাতুল

পিয়া জান্নাতুল

মডেল, উপস্থাপিকা পিয়া জান্নাতুল। অভিনয়ের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুবাদে পিয়ার তারকাখ্যাতি অনেক উজ্জ্বল হয়ে উঠেছে। ২০১৪ সালে তিনি একটি হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেন। এর আগে ২০১৩ সালে ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ খেতাব অর্জন করেন তিনি। ১৯টি দেশের সুন্দরীদের টপকে তিনি এই খেতাব পান।

প্রথম বাংলাদেশি নারী হিসেবে ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের কভারচিত্রে জায়গা করে নেন পিয়া জান্নাতুল। মডেলিং ক্যারিয়ারে শক্ত অবস্থানের পাশাপাশি জান্নাতুল পিয়া ২০১৭ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) হোস্ট ছিলেন। 

এদিকে করোনাভাইরাসের কারণে ধমকে ছিলো বিশ্ব, তাই আগের মতো পর্দায় উপস্থিতিও ছিলো না পিয়া জান্নাতুলের। তবে বর্তমানে সবকিছু স্বাভাবিক হতে শুরু করেছে। আর তাই ‘পাপ’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় দিয়ে ফিরছেন এই অভিনেত্রী। 

সম্প্রতি স্ত্রীর স্বপ্নপূরণ করতে জমি বেচে ১৭ লাখ টাকা দিয়ে মৌলভীবাজার থেকে হাতি কিনে বাড়ি নিয়ে আসেন লালমনিরহাটের কৃষক দুলাল চন্দ্র রায়। সংবাদটি গণমাধ্যমে প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় পিয়া জান্নাতুলের একটি স্ট্যাটাস। যেখানে স্বামীর কাছে হাতি নয় বরং দেশি মুরগির আবদার করেন তিনি। 

এ বিষয়ে পিয়া জান্নাতুল বলেন, ওটা আসলে মাজা করেই স্ট্যাটাস দিয়েছিলাম। পরে দেখি সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। মূলত স্বামী-স্ত্রীর প্রতি একে অপরের যে শ্রদ্ধাবোধ তা থেকেই স্ত্রীর জন্য জমি বিক্রি করে হাতি কিনে বাড়িতে নিয়ে এসেছেন ওই ভদ্রলোক। সেই শ্রদ্ধাবোধ থেকেই আমি মজা করেই মুরগি কিনে চেয়েছি!

ডেইলি বাংলাদেশ/টিএএস