রিয়া চক্রবর্তী মাদক সরবরাহের সঙ্গে জড়িত, স্বীকার করলেন রাকুল প্রীত

রিয়া চক্রবর্তী মাদক সরবরাহের সঙ্গে জড়িত, স্বীকার করলেন রাকুল প্রীত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০২ ২৬ সেপ্টেম্বর ২০২০  

রিয়া চক্রবর্তী ও রাকুল প্রীত সিং

রিয়া চক্রবর্তী ও রাকুল প্রীত সিং

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য উন্মোচন করতে গিয়ে সামনে এলো ড্রাগকাণ্ড। যাতে জড়িত আছে বলিউডের অনেক অভিনেত্রীদের নাম। সেই নামের তালিকায় উঠে আসে রাকুল প্রীত সিং এর নামও।

এই বিষয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় রাকুল জানান, মাদক নিয়ে কথা হয়েছিলো রিয়ার সঙ্গে, তবে তিনি নিজে কোনোদিনও মাদক ব্যবহার করেননি। বেশ কয়েকটি সূত্র থেকেই এই তথ্য জানা যায়। একই সঙ্গে জানা যাচ্ছে, আজ জেরায় এনসিবির সামনে মাদক যোগে আরো চার বলিস্টারের নাম প্রকাশ্যে এনেছেন তিনি।  

শুক্রবার বেলা সাড়ে দশটা নাগাদ মাদক যোগে জিজ্ঞাসবাদের জন্য কড়া নিরাপত্তার মধ্যে এনসিবি দফতরে প্রবেশ করেন রাকুল। প্রায় সাড়ে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বেলা ৩ টা নাগাদ এনসিবি দফতর থেকে বের হন তিনি।

এ দিন রাকুল পৌঁছনোর কিছুক্ষণ পরে এনসিবি দফতরে পৌঁছন দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশও। প্রায় আট ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সন্ধা ছ'টা নাগাদ এনসিবি'র দফতর থেকে বের হতে দেখা যায় তাকে। রাকুল এবং করিশ্মার পাশপাশি এ দিন করণ জোহরের প্রযোজনা সংস্থা  'ধর্ম'র এগজিকিউটিভ প্রোডিউসার ক্ষিতিজ রবিকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি। ডাকা হয় করণের সহকারী পরিচালক অনুভব চোপড়াকে।

ডেইলি বাংলাদেশ/এএ