র‍্যাপার বাদশাহর ফেন্ডি জ্যাকেটের দাম শুনে অবাক নেটিজেনরা

র‍্যাপার বাদশাহর ফেন্ডি জ্যাকেটের দাম শুনে অবাক নেটিজেনরা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১০ ২৬ সেপ্টেম্বর ২০২০  

সংগীতশিল্পী বাদশাহ

সংগীতশিল্পী বাদশাহ

র‌্যাপ গায়ক বাদশা অল্প সময়েই তার চমকপ্রদ গানের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। বছরের অন্যতম হিট গানগুলোর মধ্যে বাদশাহর ‘গেন্ডা ফুল’ একটি। তিনি তার ব্যয়বহুল জ্যাকেটের জন্যও বেশ পরিচিত। জ্যাকেটের প্রতি তার ভালোবাসার অবর্ণনীয়।

বাদশাহ তার কালেকশনে অনেক নামি দামি জ্যাকেট রেখেছেন। যা তিনি বেশ পছন্দ করেই কিনেছেন। তার ব্যবহৃত প্রত্যেকটি জ্যাকেটই বেশ ব্যয়বহুল। যদিও পুরুষদের জন্য একটি বিশাল স্টাইলের আনুষঙ্গিক হচ্ছে জ্যাকেট। তবে এদিক থেকে বাদশাহর সংগ্রহে রাখা জ্যাকেটগুলো সত্যি মূল্যবান ও অতুলনীয়। সে তার বলেন্সিয়াগা জ্যাকেট হোক বা ভার্সেস শার্ট হোক, এমন ব্যয়বহুল পোশাকের মাধ্যমেই সর্বদা সবার মনোযোগ আকর্ষণ করেছেন। আজ আমরা আপনাদের তার সুপার ব্যয়বহুল জ্যাকেটটির দাম জানাতে যাচ্ছি।

সংগীতশিল্পী বাদশাহ সম্প্রতি একটি ব্রাউন জ্যাকেট পরে তার একটি ছবি পোস্ট করেন। এই ফেন্ডি জ্যাকেটির মুল্য প্রায় ৮ লাখ মার্কিন ডলার। যা দিয়ে আপনি দুটি অল্টো বেস মডেলের গাড়ি পেতে পারেন। এটি গায়কের সবচেয়ে ব্যয়বহুল জ্যাকেটগুলোর মধ্যে একটি। বাদশাহ তার একটি কনসার্টের জন্য এই জ্যাকেটটি পরেন। তার সমস্ত জ্যাকেট জুড়ে রয়েছে ফেন্ডি লোগো। জ্যাকেটটির সাইড পকেট, একটি ব্যান্ড কলার, সামনের জিপ বন্ধন এবং লম্বা হাতা আছে। এই ব্রাউন জ্যাকেটটি পরে তিনি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন। জ্যাকেটটি তৈরি করা হয়েছে ইতালিয়ান কারুকাজ দিয়ে।

ফেন্ডি বিশ্বের শীর্ষ বিলাসবহুল ব্র্যান্ডগুলোর মধ্যে একটি। এতে পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই রয়েছে ব্যাগ, পোশাক এবং জুতাও।

ডেইলি বাংলাদেশ/এএ