খেলছে পরীমনি

খেলছে পরীমনি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০৫ ২৫ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:২৭ ২৫ সেপ্টেম্বর ২০২০

পরীমনি

পরীমনি

রূপে, গুণে ও অভিনয়ের দক্ষতার কারণে পরী অল্প ক’দিনেই হয়ে উঠেছেন জনপ্রিয়। তবে প্রতিনিয়ত নিত্য-নতুন গ্ল্যামারার্স ছবি দিয়ে ফেসবুক-ইনস্টাগ্রামেও ঝড় তুলছেন তিনি।

এবার নায়িকা নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন। আর যেখানে সৈকতে ফ্রিজবি খেলায় মেতেছেন ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী কন্যা পরীমনি। তার চোখে-মুখে উচ্ছ্বাসের ঢেউ খেলে যাচ্ছে!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে একটি স্থিরচিত্র। আর তাতেই এমন দৃশ্য দেখা যায়। প্রশ্ন হলো ছবিটি কোথায় তুলেছেন পরীমনি?

ছবিটি সুন্দরবনের কটকা বীচে তোলা। পরীমনির পরবর্তী সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। গত মার্চে সুন্দরবনের বিভিন্ন স্থানে টানা ২০ দিন শুটিং করেছেন তিনি। আর শুটিং এর ফাঁকেই এই ছবিটি তুলেছেন তিনি।

সম্প্রতি সরকারি অনুদানে নির্মাণাধীন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ চলচ্চিত্রের শেষ অংশের শুটিংয়ে অংশ নেন পরীমনি ও চিত্রনায়ক সিয়াম। শুটিং করতে যশোর গিয়েছিলেন তারা।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন। পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল। গত ১৪ মার্চ এ সিনেমার শুটিং শুরু হয়। এখন সম্পাদনার কাজ চলছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস