মুম্বাই ফিরলেন সারা, আসছে দীপিকাও

মুম্বাই ফিরলেন সারা, আসছে দীপিকাও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০৩ ২৪ সেপ্টেম্বর ২০২০  

সারা আলি খান এবং দীপিকা পাড়ুকোন

সারা আলি খান এবং দীপিকা পাড়ুকোন

মুম্বাই বিমানবন্দরে পা রাখলেন সারা আলি খান। সঙ্গে ছিলেন তার মা অমৃতা সিং। বৃহস্পতিবার বিকালে শহরে ফিরেন তিনি। অন্যদিকে আজই মুম্বাই ফিরছেন দীপিকা পাড়ুকোনও।  

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে, চার্টার্ড প্লেনে মুম্বাইয়ে নামবেন তিনি। পরিচালক শকুন বাত্রার ছবির শুটিংয়ে গোয়া গিয়েছিলেন দীপিকা। সারাও গোয়ায় গিয়েছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাতে। 

বুধবারই মাদক যোগে সারা এবং দীপিকাকে সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাই এই কারণেই তাড়াতাড়ি করে ‘প্ল্যান চেঞ্জ’ করে শহরে ফিরেছেন অভিনেত্রী। 

এনসিবি সূত্রে জানা যাচ্ছে- আগামিকাল, শুক্রবারই এনসিবি দফতরে হাজিরা দিবেন দীপিকা।  দীপিকা ছাড়াও রাকুল প্রীত সিংও শুক্রবার এনসিবি দফতরে হাজির হবেন। শ্রদ্ধা এবং সারাকে ডাকা হয়েছে শনিবার। সব মিলিয়ে থমথমে বলিউড। তারকাদের ইনস্টা থেকে ফেসবুক, স্ন্যাপচ্যাট থেকে টিন্ডার কার্যত চুপ।

এদিকে, আজ সকালে এনসিবি’র দফতরে ঢুকতে দেখা যায় নামজাদা ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকে। মাদককাণ্ডে নাম জড়িয়ে গিয়েছে তারও। এর খানিক পরেই সেখানে পৌঁছন সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার শ্রুতি মোদী। বলিউডের মাদককাণ্ডে এই প্রথমবার জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে পৌঁছলেন সিমন, যদিও শ্রুতিকে এর আগে বেশ কয়েক বার জেরা করেছে ওই কেন্দ্রীয় সংস্থা।

শুধু বড় পর্দার অভিনেতারাই নন, বলিউডের মাদক যোগে চাপে ছোট পর্দার তারকারাও। করমজিৎ নামে যে মাদক পাচারকারীকে কিছু দিন আগে গ্রেফতার করেছিল এনসিবি, তার বয়ানেই উঠে এসেছে মোট বিশ জন টেলিস্টারের নাম। এদের মধ্যে রয়েছেন সেলিব্রিটি কাপল আবিগালি পাণ্ডে এবং সনম জোহর। 
এনসিবি সূত্রে জানা যাচ্ছে, জেরা করা হচ্ছে তাদেরও। এ দিনও জিজ্ঞাসাবাদের জন্য তাদের দফতরে ডেকেছে এনসিবি। তালিকায় রয়েছে আরো বেশ কিছু অভিনেতার নাম।

ডেইলি বাংলাদেশ/টিএএস