মাহিকে নিয়ে মালদ্বীপ যাচ্ছেন শাকিব খান, থাকবেন ৫দিন

মাহিকে নিয়ে মালদ্বীপ যাচ্ছেন শাকিব খান, থাকবেন ৫দিন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৬ ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:০৮ ২৪ সেপ্টেম্বর ২০২০

শাকিব খান ও মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

শাকিব খান ও মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত

মাহিয়া মাহিকে নিয়ে মালদ্বীপ যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সেখানে তারা পাঁচদিন থাকবেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ‘নববা এলএলবি’ সিনেমার পরিচালক অনন্য মামুন।

করোনার কারণে টানা সাতমাস কাজের বাইরে ছিলেন শাকিব খান। গত ১০ সেপ্টেম্বর ‘নববা এলএলবি’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে কাজে ফিরেছেন তিনি। আর তাতেই চাঙ্গা হয়ে উঠেছে সিনেমাপাড়া। এবার সেই সিনেমার কাজেই মালদ্বীপ যাচ্ছেন তিনি, সঙ্গে থাকছেন অভিনেত্রী মাহিয়া মাহি।

সিনেমাটির পরিচালক অনন্য মামুন জানিয়েছেন, মালদ্বীপে দুটি গান ও একটি অ্যাকশন দৃশ্যের শুটিং হবে। সাধারণত গানের দৃশ্যগুলো দেখা যায় দেশের বাইরে। তবে এবার এতে রাখা হচ্ছে অ্যাকশনও। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহেই মালদ্বীপে উড়ে যাবেন তারা।

অনন্য মামুন আরো বলেন, করোনার কারণে আমরা বাইরের কলাকুশলীদের আনতে পারিনি। অ্যাকশন দৃশ্যের জন্য সেটা আমাদের দরকার ছিল। তাই ভারত থেকে একটি টিম মালদ্বীপে যাচ্ছে। এখান থেকে আমরা যাচ্ছি সেখানে। তাছাড়া সিনেমার চিত্রনাট্যেও দেশের বাইরে অ্যাকশনের বিষয়টি আছে।

‘নবাব এলএলবি’তে শাকিব খান একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন। মাহি আইনজীবীর সহকারী। অন্যদিকে স্পর্শিয়ার চরিত্র সম্পর্কে এখনই কিছু জানাতে নারাজ মামুন। শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত দ্বিতীয় ছবি এটি। তারা দুজন প্রথম অভিনয় করেছিলেন ২০১৩ সালে পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ ছবিতে।

ডেইলি বাংলাদেশ/এনকে