‘পাপ’ করলেন পিয়া

‘পাপ’ করলেন পিয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৩ ২৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:০২ ২৪ সেপ্টেম্বর ২০২০

পিয়া জান্নাতুল

পিয়া জান্নাতুল

মডেল, উপস্থাপিকা পিয়া জান্নাতুল। অভিনয়ের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করার সুবাদে পিয়ার তারকাখ্যাতি অনেক উজ্জ্বল হয়ে উঠেছে। ২০১৪ সালে তিনি একটি হিন্দি মিউজিক ভিডিওতে কাজ করেন। এর আগে ২০১৩ সালে ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ খেতাব অর্জন করেন তিনি। ১৯টি দেশের সুন্দরীদের টপকে তিনি এই খেতাব পান।

তবে সুযোগ পেলেই অভিনয় করছেন এই অভিনেত্রী। এবার ‘পাপ’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন পিয়া। আর এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তার বিপরীতে দেখা যাবে ‘ইমামি ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের চ্যাম্পিয়ন এ কে আজাদ আদরকে। এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন তারা। ভিন্নধর্মী গল্পের চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল।

২০ মিনিট দৈর্ঘ্যের এই ছোট সিনেমার বিষয়ে পিয়া বলেন, এর গল্পটি একেবারেই আলাদা। এতে শহরের এক স্বাধীনচেতা মেয়ের চরিত্রে অভিনয় করেছি। যা আমার বাস্তব জীবনের সঙ্গে বেশ মিল রয়েছে। 

জানা গেছে, খুব শিগগিরই এটি একটি ওটিটি প্ল্যাটফরমে মুক্তি পাবে। 

২০১২ সালে ‘চোরাবালি’ চলচ্চিত্রে সুজানা চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে পিয়ার আবির্ভাব ঘটে। এরপর ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘স্টোরি অব সামারা’, ‘প্রবাসী প্রেম’, ‘রোমান্স ইন আমেরিকা’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদেও ছাপা হয়েছে পিয়ার ছবি।

ডেইলি বাংলাদেশ/টিএএস