সিঙ্গাপুরে কেমন আছেন ‘মিয়া ভাই’?

সিঙ্গাপুরে কেমন আছেন ‘মিয়া ভাই’?

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৭ ২৩ সেপ্টেম্বর ২০২০  

আকবর হোসেন পাঠান ফারুক

আকবর হোসেন পাঠান ফারুক

চিকিৎসার জন্য গেল রবিবার (১৩ সেপ্টেম্বর) কার্গো বিমানের একটি ফ্লাইটে সস্ত্রীক সিঙ্গাপুর যান ঢাকাই ছবির ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও বর্তমান সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। চিকিৎসা নিচ্ছেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। বর্তমানে কেমন আছেন তিনি?

ফারুকের সঙ্গে কথা বলেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি জানান, সিঙ্গাপুরে যাওয়ার পর স্বাস্থ্যপরীক্ষার পরে কিছুটা ভালো আছেন ফারুক। তার পরীক্ষার সব ফলাফল ভালো এসেছে। 

জায়েদ খান বলেন, ফারুক ভাই সেখানে যাওয়ার পরেই তার সঙ্গে নিয়মিত কথা হচ্ছে। সর্বশেষ কথা হলে তিনি জানিয়েছেন, ৮ থেকে ১০টির মতো টেস্ট করিয়েছেন। সবগুলোর ফল ভালো।

দফায় দফায় জ্বরে আক্রান্ত হওয়ায় ঢাকার দুটি বড় হাসপাতালে করোনা পরীক্ষা করিয়েছিলেন ঢালিউড অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। দুটি পরীক্ষাতেই তার কোভিড-১৯ নেগেটিভ এসেছে। এ ছাড়া টাইফয়েড, ডেঙ্গু, ম্যালেরিয়ার পরীক্ষাও করা হয়। সবকিছুর ফল নেগেটিভ এসেছে। কিন্তু জ্বর না সারায় দুশ্চিন্তা বাড়তে থাকে পরিবারের। 

এরপরেই তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৯ সেপ্টেম্বর ফারুকের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য ঢাকার চিকিৎসকেরা বোর্ড গঠন করেছিলেন। তাদের ধারণা, অভিনেতা টিবি রোগে ভুগছেন। তবে নিশ্চিত করে কিছুই বলতে পারেননি। তাদের ওপর ভরসা করতে না পেরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের উদ্দেশে যাত্রা করেন ফারুক।

ডেইলি বাংলাদেশ/টিএএস