অশ্লীলতার প্রস্তাব ঢাকাইয়া অভিনেত্রীকে, পরিচালক গ্রেফতার

অশ্লীলতার প্রস্তাব ঢাকাইয়া অভিনেত্রীকে, পরিচালক গ্রেফতার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩২ ২৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৩৬ ২৩ সেপ্টেম্বর ২০২০

রানা বর্তমান

রানা বর্তমান

ওয়েব সিরিজ ‘বুকের ভিতর কষ্ট’তে অশ্লীলতার কারণে পরিচালক রানা বর্তমানের বিরুদ্ধে মামলা করেছে মডেল-অভিনেত্রী সোনিয়া ওয়াহিদ জারা। আর সেই মামলার পরিপ্রেক্ষিতে পরিচালককে গ্রেফতার করে পুলিশ। 

অভিনেত্রী সোনিয়া ওয়াহিদ জারা বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমাকে প্রথমে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কথা বলে কাজে নেয়। আমি জানতাম না এটি ওয়েব সিরিজ। তাছাড়া এমন কিছু দৃশ্যের শট নিয়েছে যে বিষয়ে আমি অবগত ছিলাম না। যখন জানতে পারি, এটি ১৮+ ওয়েব সিরিজ এবং কিছু অশ্লীল দৃশ্য রয়েছে তখন রানাকে দৃশ্যটি না রাখার অনুরোধ করি। 

অভিনেত্রী জারা আরো বলেন- শুধু তাই নয়, কিছু টাকা দেয়ারও প্রস্তাব দিই। কিন্তু রানা বলেন, এরকম দৃশ্য না থাকলে ভিউ হবে না। রানা যা করেছে তা অন্যায়। আমি তাকে এই অশ্লীল কনটেন্ট ছাড়তে নিষেধ করা সত্ত্বেও সে তা ইউটিউবে মুক্তি দেয়। তাই তার নামে মামলা করতে বাধ্য হই।

রানা বর্তমান কয়েক মাস আগে ওয়েব সিরিজে অশ্লীলতার বিরুদ্ধে বেশ সোচ্চার ছিলেন। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে প্রতিবাদ করতে দেখা যায় তাকে। কিন্তু তিনি নিজেই অশ্লীল ওয়েব সিরিজ নির্মাণ করলেন! এতে মিডিয়ার অনেকের চোখ চরকগাছ।

রানা বর্তমান নিজেকে পরিচালক বলে দাবি করলেও উল্লেখযোগ্য তেমন কিছু নির্মাণ করেননি তিনি। নিজেকে পরিচালক দাবি করে এফডিসির প্রধান ফটকের সামনে ও মগবাজারের বিভিন্ন স্থানে ব্যানার সাঁটান। এ নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে তাকে জবাবদিহি করলে তিনি পরিচালক শামীমুল ইসলাম শামীমের সহযোগী পরিচালক হিসেবে পরিচয় দেন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস