নির্মাতা অমিতাভ রেজাকে হেয় করা সেই তরুণী ভোল পাল্টালেন

নির্মাতা অমিতাভ রেজাকে হেয় করা সেই তরুণী ভোল পাল্টালেন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১৬ ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:১৯ ২২ সেপ্টেম্বর ২০২০

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। ছবি: সংগৃহীত

জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর বিরুদ্ধে অভিনয়ে সুযোগের নামে কুপ্রস্তাব দেয়ার অভিযোগ এনে হেয় করার চেষ্টা করেছেন সুমাইয়া অনন্যা নামের এক তরুণী। শুধু তাই নয়, ফেসবুকে সেই তরুণী যেসব কথোপকথনের স্ক্রিনশট দিয়েছেন, সেগুলোর সঙ্গে আসল অমিতাভ রেজার আইডির কোনো মিল খুঁজে পাওয়া যায়নি। এবার তরুণী নিজেই স্বীকার করলেন, ওই আইডি অভিতাভ রেজার নয়।

সুমাইয়া অনন্যা লিখেছেন, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের অনুসন্ধানে প্রাথমিকভাবে অমিতাভ রেজা নামক প্রোফাইল পরিচালনাকারীকে সনাক্ত করা গিয়েছে। যেহেতু আইনের দ্বারস্থ হয়েছি তাই শুধু আইনের মাধ্যমেই ন্যায়বিচার দাবি করবো। নির্মাতা অমিতাভ রেজা সাহেবের জন্য শুভকামনা। আর যারা এই যুদ্ধে পাশে ছিলেন সবাইকে ধন্যবাদ।

এর আগে তবে ওই তরুণীর অভিযোগের পরিপ্রেক্ষিতে অমিতাভ রেজা তার ভেরিফায়েড ফেসবুক থেকে দুটি ‘অমিতাভ রেজা’ আইডির ছবি প্রকাশ করে জানিয়েছেন, এগুলো তার ফেক আইডি। ফেসবুকে তিনি লিখেন, স্ক্রিনশটে যে ফেসবুক অ্যাকাউন্টটি দেখতে পাচ্ছেন এটা একটা ফেক/ ভুয়া আইডি। আমার নামে খোলা এমন অনেক ভুয়া অ্যাকাউন্টে ফেসবুক এখন সয়লাব। অনেকে আমার সঙ্গে যোগাযোগ করতে চেয়ে এসব ভুয়া অ্যাকাউন্টের মাধ্যমে বিভ্রান্ত হচ্ছেন। আমার পরিচয় ব্যবহার করে এই সব ভুয়া অ্যাকাউন্ট থেকে যারা অন্যদের সঙ্গে প্রতারণা করে যাচ্ছেন; অনুরোধ করব এই কর্মকাণ্ড থেকে বিরত থাকুন।

আরো পড়ুন: জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজাকে হেয় করার চেষ্টা তরুণীর

এরপর গত ১৪ সেপ্টেম্বর অন্য একটি পোস্টে তিনি লিখেন, আমি সুমাইয়া অনন্যা ৯ সেপ্টেম্বর  অমিতাভ রেজা নামক আইডি ও সেক্সুয়াল হ্যারেজমেন্ট সম্পর্কিত যে অভিযোগ করেছিলাম সে বিষয়ে তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। সাইবার ক্রাইম ইউনিট সময় নিয়েছে।  সেই সময়ের জন্য আপাতত আমি আমার অভিযোগের পোস্টটি অনলি মি করছি। ধন্যবাদ।

তরুণীর নতুন পোস্টের পর অনেক সোশ্যাল সাইট ব্যবহারকারী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। কোনো যাচাই বাছাই না করে অমিতাভ রেজার মতো খ্যাতিমান একজন চলচ্চিত্র ব্যক্তিত্বের বিরুদ্ধে অভিযোগ এনে তাকে হেয় করার প্রতিবাদ জানাচ্ছেন তারা। অনেকেই এটাকে আলোচিত হওয়ার কৌশল হিসেবে দেখছেন।

ডেইলি বাংলাদেশ/এনকে