অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে থানায় অভিযোগ পায়েলের

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে থানায় অভিযোগ পায়েলের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪২ ২১ সেপ্টেম্বর ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন মডেল পায়েল ঘোষ। মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় অনুরাগের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। 

এর আগে রোববারই পায়েল স্পষ্ট জানিয়ে দেন, অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করবেন তিনি। সেই অনুযায়ী, সোমবার সকালেই থানায় হাজির হন পায়েল। এরপরই অনুরাগের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে একের পর এক বিস্ফোরণ করেন বাঙালি-কন্যা পায়েল ঘোষ। কঙ্গনার সুরে সুর মিলিয়ে বলিউড ‘মাফিয়াদের’ বিরুদ্ধে সরব হন তিনি। পাশাপাশি পায়েল এও দাবি করেন, আজ বাদে কাল যদি তার মৃত্যু হয়, তাহলে সবাই ভাববেন তিনি আত্মহত্যা করেছেন। সুশান্তের মতো মানসিক অবসাদের গল্প ফেঁদে তার মৃত্যুকেও আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করা হবে বলে দাবি করেন পায়েল। সেই কারণেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশাপাশি জাতীয় মহিলা কমিশনের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। 

যদিও অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পায়েল যে অভিযোগ দায়ের করছেন, তা ঠিক নয়। অনুরাগ ওই ধরনের শব্দ কোনো মহিলার প্রতি ব্যবহার করতে পারেন না বলে দাবি করেন অভিনেত্রী মাহি গিল। পাশাপাশি তাপসী পান্নু, রিচা চাড্ডারাও অনুরাগের সমর্থনে মুখ খুলতে শুরু করেছেন। পাশাপাশি অনুরাগের প্রথম স্ত্রী আরতি বাজাজও প্রাক্তনের হয়ে মুখ খুলেছেন। অনুরাগ ওই ধরনের ব্যবহার করতে পারেন না বলে স্পষ্ট দাবি করেন পরিচালকের প্রথম স্ত্রী।

ডেইলি বাংলাদেশ/টিএএস