অনুরাগকে ‘সবচেয়ে বড় নারীবাদী’ বলে প্রশংসা তাপসীর

অনুরাগকে ‘সবচেয়ে বড় নারীবাদী’ বলে প্রশংসা তাপসীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১০ ২১ সেপ্টেম্বর ২০২০  

তাপসী পান্নু

তাপসী পান্নু

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। পায়েল অভিযোগ করেন, নিজের বাড়িতে ডেকে অনুরাগ তার শ্লীলতাহানি করেন। তার এই অভিযোগ আনার পরেই অভিনেত্রী তাপসী পান্নু ‘সবচেয়ে বড় নারীবাদী’ বলে সম্বোধন করলেন অনুরাগ কাশ্যপকে।

তাপসী পান্নু তার সঙ্গে অনুরাগের একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন, আমি জানি আমার বন্ধু সবচেয়ে বড় নারীবাদী। খুব শীঘ্রই ছবির সেটে দেখা হচ্ছে, যেখানে আরো একটি শিল্প তৈরি হবে। তোমার তৈরি জগতে তুমি মহিলাদের কত শক্তিশালী ও তাৎপর্যপূর্ণ হিসেবে তুলে ধরো।

প্রসঙ্গত শনিবার পায়েল ঘোষ টুইট করেন, অনুরাগ আমার উপর জোর করেছিল, আর খুব খারাপভাবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে তিনি লিখেছেন, এই সৃজনশীলের ব্যক্তিত্বের পিছনে আসল মানুষটাকে চিনুন। আমি জানি উনি আমার ক্ষতি করতে পারেন। আমার বিপদ হতে পারে। আমাকে সাহায্য করুন।

পায়েল অবশ্য জানিয়েছেন যে এই অভিযোগ সত্যি হলেও তার কাছে কোনো প্রমাণ নেই। কারণ সেই ঘটনার পর একাধিকবার ফোন বদলেছেন তিনি। এছাড়াও পায়েল সংবাদমাধ্যমের কাছে বলেছেন, অনুরাগ কাশ্যপের সঙ্গে আমার ফেসবুকের মাধ্যমে আলাপ।

শনিবার অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এই অভিযোগ ওঠার পরেই তাপসী পান্নু তার পরিচালক বন্ধুকে সবচেয়ে বড় নারীবাদী বলে সম্বোধন করেন। প্রসঙ্গত, অনুরাগ কাশ্যপের ছবি মনমর্জিয়া-তে অভিনয় করেছিলেন তাপসী। এছাড়াও সান্ড কি আঁখ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা।

ডেইলি বাংলাদেশ/টিএএস