বিষণ্ন জয়া আহসান, মহামারি কি বিষাদের দিকে নিয়ে যাচ্ছে?

বিষণ্ন জয়া আহসান, মহামারি কি বিষাদের দিকে নিয়ে যাচ্ছে?

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৭ ২১ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:০৯ ২১ সেপ্টেম্বর ২০২০

বিষণ্ন জয়া আহসান

বিষণ্ন জয়া আহসান

জয়া আহসান অন্ধকারে মাস্ক পরে আছেন। তিনি যেন বড়ই বিষণ্ন। এই অতিমারি কি তাকে বিষাদের দিকে নিয়ে যাচ্ছে? ঘটনাটা কী?

বেশি বলা বারণ, তা-ও বলে ফেললেন অভিনেত্রী জয়া আহসান। তিনি বলেন, এই অতিমারি, লকডাউন নিয়ে ১৫ দিনে ছবি করে ফেললাম। এই সময়ের মানসিক অস্থিরতার দিনগুলোতে যখন বাসায় বসে ভয় আর আশঙ্কায় দিনগুলো কাটাচ্ছিলাম সেই সময় পরিচালক ফোনে বললেন, চলেন ছোট করে একটা শর্ট ফিল্ম বানিয়ে ফেলি।

অতিমারির মধ্যে দিয়ে চলা বিশ্বের যে কোনো মানুষ এই ছবির সঙ্গে নিজেকে মেলাতে পারবেন বলে দাবি জয়ার। গল্পের মধ্যে ছবি তৈরি হতে হতে তা দীর্ঘতর হলো। তৈরি হল ফিচার ফিল্ম। তবে ছবিটির মুক্তির দিন এখনো ঠিক হয়নি বলে জানিয়েছেন অভিনেত্রী। 

এদিকে ফিল্মটি নিয়ে জয়া বলেন, ছবি অনেক সময় ছবি হয়ে ওঠে, বানাতে হয় না! আশায় থাকলাম কী করলাম সেটা দেখার জন্য! কিন্তু ১৫ দিনের শুটিংটা একটা পাগলামি ছিল, এত কম মানুষ নিয়ে একটা ছবি শুট করা যায় সেটাও জানা হল। নিজের প্রযোজনা সংস্থা ‘C তে cinema’-ও এই ছবির প্রযোজনার অংশ!

লকডাউনের মধ্যেই জানা গিয়েছে, শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘ছেলেধরা’-র কেন্দ্রীয় ভূমিকায় থাকবেন জয়া। এ ছবিতে উঠে আসবে এক জন অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্প। দেখা যাবে, অপহৃত হওয়ার পর থেকেই অপহরণকারীর ছেলেকে নিজেদের নাগালের মধ্যে পেতে চান ওই অ্যালকোহলিক মহিলা। অবশেষে সেটা সম্ভবও হয়। নিজের ছেলেই যখন অপহরণের শিকার, তখন অপহরণকারীর ঠিক কী অনুভূতি হতে পারে? এই পটভূমিতেই তৈরি হচ্ছে ‘ছেলেধরা’।

ডেইলি বাংলাদেশ/টিএএস