ইরফান-তিশার গল্প

ইরফান-তিশার গল্প

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২২ ২০ সেপ্টেম্বর ২০২০  

‘অরুপার গল্প’ শিরোনামের নাটকের একটি দৃশ্য

‘অরুপার গল্প’ শিরোনামের নাটকের একটি দৃশ্য

কানাডা প্রবাসী এক ছেলের সঙ্গে অরুপার বিয়ে ঠিক হয়। কিন্তু এ বিয়েতে রাজি নন অরুপা। এদিকে বিয়ের দিন এগিয়ে আসতে থাকে। অরুপা তার হবু বরকে নিয়ে একদিন ঘুরতে বের হয়। ঢাকার একটু বাইরে খুব সুন্দর একটি জায়গায় যায় তারা। হঠাৎ তাদের গাড়ি নষ্ট হয়ে যায় আর তখন সেখানে এসে উপস্থিত হয় একদল মাস্তান।

এ পরিস্থিতিতে অরুপাকে ফেলে পালিয়ে যায় তার হবু স্বামী। অরুপাকে জিম্মি করে মাস্তানরা। কিন্ত কিছুক্ষণ পর নিজেকে সামলে মাস্তানদের হাত থেকে পালায় অরুপা। সামনে পড়ে অর্ক। অরুপাকে নিয়ে যায় অর্কের বাড়িতে। কিন্তু নির্জন এই জায়গায় এ বাড়ি ছাড়া আর কোনো বাড়ি নেই। সুনসান নীরবতা। তাছাড়া বাড়িতে কোনো লোকও নেই। বাড়ির এমন পরিবেশ দেখে বেশ অবাক হয় অরুপা। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘অরুপার গল্প’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তাসনুভা তিশা। অর্ক চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। অঞ্জন আইচ রচিত এ নাটক পরিচালনা করেছেন নির্মাতা দীপু হাজরা।

এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- সমাপ্তী মাসুক, সূচনা আজাদ, মীর শহীদ, পিপুলী ইসলাম, ফকির মাহমুদ জাকির, সরকার আরিফুল ইসলাম, কাশেম প্রধান, আবুল হোসেন প্রমুখ।

সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। বিটুআই ভিশন প্রযোজিত এ নাটক আগামী মাসে বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস