অশ্লীলতার চূড়ান্ত! পুরুষের ‘বিশেষ’ অঙ্গের আকারে কেক কেটে ট্রোলড নিয়া শর্মা

অশ্লীলতার চূড়ান্ত! পুরুষের ‘বিশেষ’ অঙ্গের আকারে কেক কেটে ট্রোলড নিয়া শর্মা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৮ ২০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:১৭ ২১ সেপ্টেম্বর ২০২০

নিয়া শর্মা

নিয়া শর্মা

অভিনেত্রী নিয়া শর্মার জন্মদিনের ছবি, ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। আর ভিডিওটি ভাইরাল হতেই শোরগোল শুরু হল নেটদুনিয়ায়। কারণ, এই বিশেষ দিন উপলক্ষে তিনি যে কেক কাটছেন, তা মোটেই সু-শোভন নয়, বরং বেশ দৃষ্টিকটূ! এই অভিযোগ তুলেই নেটদুনিয়া উত্তাল অভিনেত্রী নিয়া শর্মাকে নিয়ে। বলছেন, অশ্লীলতার চূড়ান্ত!

৩০ বছরে পা, তাই ভেবেছিলেন বন্ধুবান্ধবদের নিয়ে জন্মদিনটা একটু বিশেষভাবেই কাটাবেন। কিন্তু কোথায় কী! নায়িকার বন্ধুবান্ধবরা তার জন্মদিনটিকে বিশেষ করে তুলতে যা করলেন, তাতে একেবারে ভয়ংকর রকমের ট্রোলের শিকার হতে হল জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মাকে। অতঃপর মজাই হয়ে দাঁড়াল সাজা!

নিজের জন্মদিনে পুরুষাঙ্গের আকারে কেক কাটলেন অভিনেত্রী নিয়া শর্মা

বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের ফ্ল্যাটেই জন্মদিন উপলক্ষে ছোটোখাট একটি পার্টির আয়োজন করেন ‘নাগিন ৪’ টেলিসিরিয়ালের অভিনেত্রী নিয়া শর্মার বন্ধুবান্ধব ও ঘনিষ্ঠরা। গোটা দিন জুড়ে অভিনেত্রী ১৮টি বার্থ-ডে কেক কাটেন। এগুলোর মধ্যেই একটি কেক ছিল পুরুষ যৌনাঙ্গের মতো দেখতে। শুধু তাই নয়, পুরুষাঙ্গ থেকে বীর্য পড়ার মতোই ছিল কেকের ডিজাইন। সেই কেক কাটার মূহূর্ত নিয়া নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। 

বন্ধুদের দেয়া সারপ্রাইজের তালিকায় এমন আকার ও মাপের কেক দেখে অভিনেত্রী নিজেও যে যথেষ্ট অস্বস্তিতে পড়েছিলেন, ভাইরাল ওই ভিডিওতে তা একেবারে সুস্পষ্ট। কিন্তু নেটজনতা তা মানতে নারাজ! তাই জন্মদিনেও অভিনেত্রী রেহাই পাননি নেটজনতার ট্রোলের হাত থেকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস