জন্মদিনে কেক কেটে সালমান শাহকে স্মরণ করলো পথশিশুরা

জন্মদিনে কেক কেটে সালমান শাহকে স্মরণ করলো পথশিশুরা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১০ ২০ সেপ্টেম্বর ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

১৯ সেপ্টেম্বর শনিবার সালমান শাহ-এর ৪৯তম জন্মদিন ছিলো। এ নিয়ে তেমন কোনো আনুষ্ঠানিকতা চোখে পড়েনি। তবে ব্যতিক্রম ছিল সালমান শাহের ভক্তকূল। ফেসবুকভিত্তিক টিম সালমান শাহ গ্রুপের পক্ষ থেকে কাটা হয়েছে কেক, বিতরণ হয়েছে মিষ্টি। কারণ, তাদের প্রিয় নায়কের জন্মদিন।

শনিবার বিকেল ৫টায় ধানমন্ডি লেকে আয়োজিত ছোট পরিসরের এই আয়োজনে বিশেষ কোনো তারকা বা ব্যক্তির উপস্থিতি ছিলো না। বরং উপস্থিত ছিলো অর্ধ শতাধিক পথশিশু! আর তাদের নিয়ে কেক কাটেন টিম সালমান শাহ-এর প্রধান মাসুদ রানা নকীব। সঙ্গে উপস্থিত ছিলেন টিমের অন্য সদস্যরাও।

পথশিশুদের খাবার দেয়া হচ্ছে
মাসুদ রানা নকীব জানান, আমাদের নায়ক নেই। তাকে ঘিরে এখন আর কোনো আনুষ্ঠানিকতাও নেই। তাই বলে আমরা তো হাত গুটিয়ে ঘরে বসে থাকতে পারি না। তাই প্রিয় নায়কের জন্মদিনটা উদযাপন করলাম পথশিশুদের নিয়ে।    

বলা দরকার, গেল ২৪ বছর ধরেই সালমান শাহ’র মৃত্যু-রহস্য উদঘাটনের জন্য দাবি জানিয়ে আসছে টিম সালমান শাহ। তারই ধারাবাহিকতায় গেল ৬ সেপ্টেম্বর সালমান শাহর মৃত্যুবার্ষিকীতে ব্যানার-ফেস্টুন নিয়ে একাই জাতীয় প্রেসক্লাবের সামনে দাঁড়ান মাসুদ রানা নকীব। এদিন তিনি প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানিয়েছেন, প্রিয় নায়ক ‘হত্যা’র পূর্ণ তদন্তের।

ডেইলি বাংলাদেশ/জেএস