প্রথমে হ্যাঁ, পরে না

প্রথমে হ্যাঁ, পরে না

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১৫ ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৩ ২০ সেপ্টেম্বর ২০২০

মেহজাবিন চৌধুরী

মেহজাবিন চৌধুরী

যদি বলা হয়, নাট্য জগতের এই সময়ের সবচেয়ে প্রতিভাবান ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, তাহলে বোধহয় একটুও ভুল বলা হবে না। জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশোদের সঙ্গে জুটি বেঁধে তিনি অসংখ্য দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন, এখনো দিচ্ছেন। এছাড়া যার যার সঙ্গে তিনি এ পর্যন্ত কাজ করেছেন, সবার বিপরীতেই তিনি সফল।

তবে মেহজাবীনকে সিনেমার পর্দায় দেখার অনেক দিনের প্রত্যাশা তার ভক্তদের। কয়েকদিন আগে তার ভক্তদের প্রত্যাশায় আশার আলো জ্বলছিলো। কেননা শোনা গিয়েছিলো এবার সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী। শিহাব শাহীনের পরিচালনায় ‘জায়া’ নামে একটি ওয়েব ফিল্মে অভিনয় করবেন। এই ছবির কাহিনি এক তরুণীর পারিবারিক জীবনের গল্প নিয়ে। সেই প্রধান চরিত্রেই অভিনয় করবেন মেহজাবিন। আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হবে ‘জায়া’র শুটিং।

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, এটি একটি নতুন অভিজ্ঞতা। এর আগে চলচ্চিত্রে অভিনয় করা হয়নি। গল্পটা শুনে কাজটি করতে রাজি হয়েছি। তাছাড়া ওয়েব ফিল্ম ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়, যা সারা পৃথিবীর মানুষ দেখতে পারে। যার কারণে বিশেষ যত্ন নিয়ে এ ধরনের ফিল্ম তৈরি করা হয়। কাজগুলোয় আন্তর্জাতিক মান ধরে রাখার চেষ্টা থাকে। তাই হ্যা বলে দিলাম।

তবে আজ সকালে মেহজাবিন গণমাধ্যমকে বলেছেন ভিন্ন কথা। তার কথায়, সিনেমা করা নিয়ে এবারের প্রকাশিত সংবাদটিও ভুল। তিনি এ মুহূর্তে সিনেমায় করার কথা ভাবছেন না। আর সংশোধন করে দিয়ে বললেন, ‘জায়া’ ৯০ মিনিটের একটি টেলিফিল্ম। ৪০ মিনিটের নয় বলেই এটিকে নাটক বলা হচ্ছে না। তবে এটা কোনো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নয়। তিনি একে সিনেমা বলতে চান না।

এদিকে জানা গেছে, ‘জায়া’ নির্মিত হতে যাচ্ছে ভারতীয় একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য। এখানে মেহজাবীনের বিপরীতে থাকবেন আফরান নিশো।

ডেইলি বাংলাদেশ/টিএএস