কৃতিতেই মগ্ন ছিলেন সুশান্ত

কৃতিতেই মগ্ন ছিলেন সুশান্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৮ ১৯ সেপ্টেম্বর ২০২০  

কৃতি স্যানন এবং সুশান্ত সিং রাজপুত

কৃতি স্যানন এবং সুশান্ত সিং রাজপুত

প্রতিদিনই সুশান্ত সিং রাজপুতকে ঘিরে সামনে আসছে নতুন বিতর্ক, নতুন তথ্য। এবার পাভানায় তার ফার্মহাউস থেকে পাওয়া গেল প্রয়াত অভিনেতার হাতে লেখা কিছু নোট। ২০১৮ সালের ২৭ এপ্রিল লেখা সেই নোটে সুশান্ত তালিকা বানিয়েছিলেন সেদিন কী কী করবেন তার।

নোটের লেখা অনুযায়ী এদিন ভোরে ঘুম থেকে উঠে পড়েন তিনি। দিন শুরু করেন এক কাপ সুপারম্যান চা দিয়ে এবং তার পরেই নেন কোল্ড শাওয়ার। বৈদিক মন্ত্র পাঠের পর শুরু করেন দিনের কাজ। তবে চমক এখানে নয়। চমক রয়েছে অন্য একটি নোটে, যেখানে তিনি অভিনেত্রী কৃতী স্যাননের সঙ্গে সময় কাটানোর কথা উল্লেখ করেছেন।

‘রাবতা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সুশান্ত ও কৃতী। আর তারপর থেকেই বলিউডের অন্দরমহলে গুঞ্জন ছড়িয়েছিল, সম্পর্কে রয়েছেন সুশান্ত-কৃতী। সুশান্তের জীবনে যে সেই সময়ে কৃতীর যথেষ্ট উল্লেখযোগ্য ভূমিকা ছিল তা এর থেকেই স্পষ্ট। তাই তো হাজার ব্যস্ততা ও কাজের মধ্যেও তার সঙ্গে সময় কাটানোকেও প্রাধান্য দিয়েছিলেন প্রয়াত অভিনেতা।

অন্যদিকে, সুশান্তও যে তার খুব কাছের মানুষ ছিলেন তা স্পষ্ট কৃতীর নানা কাজে। সুশান্ত সিং রাজপুতের শেষযাত্রায় তার সঙ্গী হওয়ার পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন সময়ে তার উদ্দেশে নানা বার্তা পোস্ট করেছেন নায়িকা। কখনো কোনো রাখঢাক করেননি আবার একই সঙ্গে কোনো বিতর্কেও জড়াননি। শুধুমাত্র প্রকাশ করেছেন প্রয়াত বন্ধুর প্রতি তার মন খারাপ, ভালোবাসা। 

ডেইলি বাংলাদেশ/টিএএস