না জেনেই বেশি বলছে! কঙ্গনাকে খোঁচা মারলেন সানি লিওন

না জেনেই বেশি বলছে! কঙ্গনাকে খোঁচা মারলেন সানি লিওন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১০ ১৯ সেপ্টেম্বর ২০২০  

কঙ্গনা রানাউয়াত এবং সানি লিওন

কঙ্গনা রানাউয়াত এবং সানি লিওন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত বলিউড। দল বিভাজন তো আছেই, উঠে এসেছে মাদক নেয়া, নেপোটিজমের প্রসঙ্গ। আর সেই সঙ্গে চলছে কাদা ছোঁড়াছুড়ি। তবে এই বিতর্কে প্রথম থেকেই সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে চেষ্টা করেছেন কঙ্গনা রানাউয়াত। ফলে যখন যেমন বলতে চেয়েছেন তা বলেই ফেলেছেন রাখঢাক না রেখে। 

বেশির ভাগ কথারই কোনো ভিত্তি নেই। সুশান্তকে ‘নেপোটিজমের শিকার’ বলে উল্লেখ করে তাঁর মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি করেছিলেন কঙ্গনা। তবে বিতর্কে জড়ানো তার অভ্যাস। সম্প্রতি জয়া বচ্চনের সঙ্গে তর্ক বিতর্কের পর ঊর্মিলা মাতন্ডকরও পাল্টা জবাব দিয়েছিলেন কঙ্গনা রানাউয়াতকে।

এবার তারই পরিপ্রেক্ষিতে ঊর্মিলাকে সফ্ট পর্ন স্টার বলে কটাক্ষ করলেন কঙ্গনা। এর আগে অবশ্য স্বরা ভাস্কর আর তাপসী পান্নুকেও বি গ্রেডের অভিনেত্রী বলেছিলেন তিনি। এবার কঙ্গনা পড়েছেন সানি লিওনিকে নিয়ে।

ঊর্মিলার সঙ্গে ট্যুইট যুদ্ধের পর শুক্রবার হঠাৎ করেই সানিকে আক্রমণ করে বসেন কঙ্গনা। লেখেন, বলিউড তো খুব উদার মানসিকতার। তাই একদিন এক বিখ্যাত লেখককেও নেটদুনিয়ায় কুরুচিকর আক্রমণের শিকার হতে হয়েছিল। কেননা তিনি বলেছিলেন সানি লিওনি কখনো ভারতের রোল মডেল হতে পারেন না। এই মন্তব্যের পর কিছু ভুয়া নারীবাদী হঠাৎ হঠাৎ জেগে ওঠেন। এমন কথায় সানির অবমাননা হয়েছে বলে তাদের মনে হয়েছে। কেননা তাদের মতে ইন্ডাস্ট্রি এবং দেশ সানিকে শিল্পীর চোখেই দেখেন। জোর করে তাকে পর্ন স্টারের তকমা দেয়া হলে অপমান করা হয়।

এরপর অবশ্য ঘুরিয়ে কঙ্গনাকে উত্তর দেন সানিও। ইনস্টাগ্রামে সানি পরপর দুটো ছবি পোস্ট করেন। একটি ছবি পোস্ট করে লেখেন, বিশ্ব জুড়ে নাটক চলছে, তাই লাঞ্চ ডেটে এলাম। অন্য একটি ছবির ক্যাপশনে লেখেন, এটা কিন্তু বেশ মজার। যে ব্যক্তির সঙ্গে আপনার পরিচয় নেই তিনিই কিন্তু আপনার সম্পর্কে বেশি জানেন এবং কথা বলে থাকেন। 

যদিও এই পোস্ট কিছুক্ষণ পর ডিলিটও করে দেন সানি। মার্কিন মুলুকে স্বামী ড্যানিয়েল আর তিন সন্তানদের নিয়েই দিব্যি আছেন সানি। করোনা আবহেই তিনি পাড়ি দেন লস অ্যাঞ্জেলসে।

সম্প্রতি টেলিভিশনে দেয়া সাক্ষাত্‍কারে কঙ্গনা বলেন, ঊর্মিলা কোনোদিন তার অভিনয়ের জন্যে জনপ্রিয় ছিলেন না। ঊর্মিলাও তো সফট পর্ন স্টার ছিলেন। আমি জানি, কারণ এটা খুবই স্পষ্ট। আর যাই হোক উনি অভিনয় দক্ষতার জন্য কোনোদিনই পরিচিত ছিলেন না। সফ্ট পর্ন করার পরও যদি তিনি নির্বাচনে টিকিট পেতে পারেন, তাহলে আমিই বা পাব না কেন?

ডেইলি বাংলাদেশ/টিএএস