হানিমুনে আবেদনময়ী সাজে নজর কাড়লেন পুনম পান্ডে

হানিমুনে আবেদনময়ী সাজে নজর কাড়লেন পুনম পান্ডে

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩০ ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৩:৪৮ ১৯ সেপ্টেম্বর ২০২০

পুনম পান্ডে

পুনম পান্ডে

শীত-গ্রীষ্ম হোক কিংবা বর্ষা ইন্টারনেটের হটকেক তকমা প্রাপ্য একমাত্র পুনম পান্ডের। এই মহামারিতেই এনগেজমেন্ট থেকে বিয়ে সবই সেরে ফেলেছেন। হানিমুনের জন্য উড়ে গিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রেও।

বিয়ের পর চূড়া, মঙ্গলসূত্র আর সিঁদুরে পুনমকে দেখে একটু ঘাবড়েই গিয়েছিলেন ভক্তরা। কিন্তু স্বামী স্যাম বোম্বের সঙ্গে পানিতে আনন্দঘন মুহুর্তের ভিডিও দিয়ে মুখরক্ষা করেছেন তিনি।

হানিমুনে বরের সঙ্গে পুনম পান্ডে

পুনমের দীর্ঘদিনের প্রেমিক স্যাম। তাদের সম্পর্কের কথাও সকলেই জানতেন। কিন্তু এনগেজমেন্টের খবর শোনার পর ভক্তরা একটু মুষড়ে পড়েছিলেন। মঙ্গলবার রাতেই লস অ্যাঞ্জেলসে হানিমুনের জন্য উড়ে যান পুনম-স্যাম। এয়ারপোর্টে তাকে দেখা গেল আবেদনময়ী সাজে। গোলাপী ক্রপ টপ আর সাদা প্যান্ট পরেছেন পুনম। হাতে চূড়া, গলায় মঙ্গলসূত্র আর কপালে সিঁদুর। বিয়েতেও নজর কেড়েছিল পুনমের এই সাজ।

মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে হানিমুন করতে গিয়েছেন পুনম-স্যাম। কখনো সমুদ্রের পানিতে আনন্দের ছবি, কখনো স্বামীর আদরের ছবি সবই শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  হানিমুনে এসে যে পুনম খুব খুশি হয়েছেন সেকথাও লিখেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উল্লেখ্য, ২০১৮ থেকেই প্রেম স্যাম পুনমের। যদিও স্যাম পুনমের থেকে বয়সে প্রায় ১৮ বছরের বড়। তবুও দুজনে দিব্যি মানিয়ে গুছিয়ে থাকেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ