মানুষের কথায় ‘পাত্তা’ দেন না নুসরাত ফারিয়া

মানুষের কথায় ‘পাত্তা’ দেন না নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩২ ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪০ ১৭ সেপ্টেম্বর ২০২০

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনা এবং মডেলিং দিয়ে মিডিয়াতে যাত্রা শুরু করলেও সিনেমাতেও সফল এই অভিনেত্রী। অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়েছেন। তবে সমালোচনাও কম শুনতে হয়নি তার। সব কিছু ছাপিয়ে এগিয়ে চলেছেন আপন মনে।

এদিকে কয়েকদিন আগেই দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে বাগদান পর্ব শেষ করেছেন নুসরাত ফারিয়া। আর এরপরেই সামনে আসতে থাকে কবে বিয়ে করছেন এই অভিনেত্রী? কিন্তু করোনার এই সময়ে বিয়ে করার ইচ্ছা নাই বলে জানান অভিনেত্রী। তিনি বলেন, ধুমধাম করে বিয়ে করার ইচ্ছা তার।

নিজের অভিনয়ের কারণে অনেক সময়ই সমালোচনার স্বীকার হয়েছেন এই অভিনেত্রী। এছাড়া নিজের পোশাক নিয়েও কম কথা শুনতে হয়নি তার। তার মতে, মানুষের কথা নিয়ে চিন্তা করলে সামনে আগানো যাবে না। তাই নিজের মতো করেই এগিয়ে যেতে হবে। 

অভিনয়ের পাশাপাশি গানও ভালো গাইতে পারেন নুসরাত ফারিয়া। তার গান গাওয়ায় কি কোন প্রাতিষ্ঠানিক শিক্ষা আছে নাকি এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন- গান না শিখলেও স্কুলের অনুষ্ঠানে গান, নাচ, বিতর্ক সবকিছুতেই অংশ নিতাম। আমার ক্ল্যাসিক্যাল মিউজিক খুব ভালো লাগে। গান আমাকে সব সময়েই অনুপ্রেরণা দিয়েছে। তাই ঠিক করেছিলাম গান নিয়ে বড় আকারে কিছু করব। সেই ভাবনা থেকে ‘পটাকা’ গানটি করেছি।

পড়ালেখা, অভিনয়, উপস্থাপনা এত কাজের মাঝেও অবসর পেলেই বড় বোন ও তার মেয়ের সঙ্গে সময় কাটান। বোনের মেয়েকে ভালোবেসে তিনি ডাকেন ‘লালা’। তার সবচেয়ে পছন্দের অবসর যাপন হলো ‘লালা উইথ খালা’ টাইম।

ডেইলি বাংলাদেশ/টিএএস