উর্মিলা অভিনেত্রী থেকেও পর্নো স্টারে বেশি পরিচিত, দাবি কঙ্গনার

উর্মিলা অভিনেত্রী থেকেও পর্নো স্টারে বেশি পরিচিত, দাবি কঙ্গনার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৭ ১৭ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:৪৪ ১৭ সেপ্টেম্বর ২০২০

উর্মিলা মাতন্ডেকর এবং কঙ্গনা রানাউত

উর্মিলা মাতন্ডেকর এবং কঙ্গনা রানাউত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউডের স্বজনপ্রীতি, ড্রাগ মাফিয়াসহ আরো অনেক বিষয় নিয়ে কথা বলেছেন বলিউডের কুইন খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাউত। এরপরে শিবসেনার সঙ্গেও দ্বন্দে জড়ান এই অভিনেত্রী। কঙ্গনার এমন মন্তব্য নিয়ে সংসদেও পরোক্ষভাবে সমালোচনা করেছেন জয়া বচ্চন। 

এদিকে বলিউড কুইনকে এক সাক্ষাৎকারে আক্রমণ করেছেন উর্মিলা মাতন্ডেকর। ‘তানু ওয়েডস মানু’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী ভারতীয় জনতা পার্টিকে (বিজেপি) খুশি করতে ও নির্বাচনের টিকিট পেতে এমন করছেন বলে দাবি করেছেন।

এছাড়া কিছুদিন আগে মুম্বাই শহরকে পাকিস্তান শাসিত কাশ্মিরের সঙ্গে তুলনা করেন কঙ্গনা। এর পরিপ্রেক্ষিতে উর্মিলা বলেন, মুম্বাইয়ের মেয়ে হয়ে নিজের শহর সম্পর্কে এরকম অপমানজনক কথা সহ্য করব না। যখন একজন মানুষ কথা বলে, তখন তিনি সবসময় সত্য বলছেন তা কিন্তু নয়।

তবে উর্মিলার বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন ‘বলিউড কুইন’। ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, পুরো সাক্ষাৎকারে তিনি আমাকে খোঁচা দিয়ে কথা বলেছেন। আমার সব সংগ্রামকে বিদ্রূপ করেছেন। 

এখানেই শেষ নয়, কঙ্গনা আরো বলেন- তিনি (উর্মিলা মাতন্ডেকর) নিশ্চয় তার অভিনয়ের জন্য পরিচিত নন। বরং, সফট পর্নো করার জন্য পরিচিত। তিনি যদি নির্বাচনের টিকিট পান তাহলে আমি কেন পাব না?

ডেইলি বাংলাদেশ/টিএএস