ফাইনালি প্যাকআপ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

ফাইনালি প্যাকআপ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৬ ১৬ সেপ্টেম্বর ২০২০  

সিরাজগঞ্জে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শেষ শুটিং এ পরীমনি, সিয়াম এবং অন্যান্য কলাকুশলীরা

সিরাজগঞ্জে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শেষ শুটিং এ পরীমনি, সিয়াম এবং অন্যান্য কলাকুশলীরা

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শুটিং শুরু হয়েছিলো গেল মার্চ মাসে। ২৫ দিন নায়ক-নায়িকা-নির্মাতা ও কলাকুশলী সদরঘাট থেকে লঞ্চে উঠেছিলেন সুন্দরবনের উদ্দেশ্যে। এই সময়ের মধ্যে ছবির পুরো কাজ শেষ করে ফেরার পরিকল্পনা ছিলো। কিন্তু মাঝে করোনা ভাইরাসের কারণে তা আর সম্ভব হয়নি। তাই বাকি রয়ে যায় ছবির অনেকটুকু কাজ।

অবশেষে সিরাজ গিয়ে শেষ হলো এ ছবির শুটিং। গতকাল (১৫ সেপ্টেম্বর) সিরাজগঞ্জ অঞ্চলে একটি গানের দৃশ্যধারণের মাধ্যমে এর পরিচালক আবু রায়হান জুয়েল ফাইনালি প্যাকআপ ঘোষণা করেন।

বেশ উচ্ছ্বাস নিয়ে পরীমনি বলেন, আজ আমরা ‘তুই কি আমায় ভালোবাসিস’ গান দিয়ে ছবির কাজ শেষ করলাম। পুরো ছবিতে বলা যায় মেকআপবিহীন পরীকে দেখতে পারবেন দর্শকরা। 

কাজটি প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, এটা জুয়েল (নির্মাতা) ভাইয়ের প্রথম সিনেমা। প্রথম সন্তান। আমরা সে সন্তানকে বড় করার চেষ্টা করেছি। অনেক সময় প্রয়োজনের চেয়েও কষ্ট বেশি করেছি। সত্যি ভালো লাগছে যে, অবশেষে সুন্দরভাবে ছবিটির কাজ শেষ করতে পেরেছি। 

নাট্য নির্মাতা আবু রায়হান জুয়েলের এটি প্রথম চলচ্চিত্র। তিনি বলেন, অবশেষে ছবির কাজ শেষ হলো। ফাইনালি ভালো কিছু হোক- এটাই আমার চাওয়া।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি। এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির সহ-প্রযোজনায় আছে বঙ্গ।

এর অন্যতম দুই চরিত্রে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। আরো আছেন আজাদ আবুল কালাম, কচি খন্দকারসহ অর্ধশতাধিক শিশুশিল্পী।

ডেইলি বাংলাদেশ/টিএএস