রাখি বন্ধনে ‘চা কাকু’র জন্য উপহার পাঠালেন মিমি চক্রবর্তী

রাখি বন্ধনে ‘চা কাকু’র জন্য উপহার পাঠালেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:১৭ ৩ আগস্ট ২০২০  

‘চা কাকু’র জন্য উপহার পাঠালেন মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহিত

‘চা কাকু’র জন্য উপহার পাঠালেন মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহিত

সাধারণ মানুষের সঙ্গে নেতা-সেলেবোরাও মেতেছেন রাখি উৎসব পালনে। ভাইয়ের মঙ্গল কামনায় বোনেরা হাতে রাখি পরিয়ে দেন। আর তাই ইন্টারনেটে ভাইরাল চা কাকুকে রাখি পাঠালেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী।

কারণ চা কাকুর সমস্ত দায়িত্ব নিয়েছিলেন মিমি। তাই আজকের দিনে তার জন্য রাখি, উপহার ও মিষ্টি পাঠালেন। সাংসদ-অভিনেতার কাছ থেকে রাখি পেয়ে বেশ খুশি চা কাকু।

মিমির কথায়, আমার মনে হয়, রাখি পরানো মানে শুধুই ভ্রাতৃত্বের বন্ধন নয়। এই উৎসবে মাধ্যমে আমরা ভালবাসা ও সহমর্মিতা ছড়াই। একে অপরকে জানান দিই যে কেউ একা নয়। আমি এই উৎসবের মাধ্যমে বলতে চাই যে আমি সবার পাশে আছি। সবার জন্য শুভকামনা করি। যাতে আমার রাজ্যের, দেশের সব ভাইরা সুস্থ থাকে।

মিমি আরো বলেন, আমার জন্য রাখির তাৎপর্য অনেক। জাতি ধর্ম নির্বিশেষে সবাইকে বলতে চাই আমি পাশে আছি। ভালোবাসা ছড়িয়ে দিতে চাই। চা কাকুর পাশাপাশি আমি অনেককেই উপহার পাঠিয়েছি ।

লোকসভার কয়েকজনকে রাখি ও উপহার পাঠিয়েছেন মিমি। করোনার মতো মহামারীর সময়, এই ধরনের উৎসব খুব জরুরি, এমনটাই মনে করেন সাংসদ- অভিনেতা। বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগে রয়েছেন মিমি। আমরা সবাই এই রোগ থেকে একদিন না একদিন নিস্তার পাবো।

ডেইলি বাংলাদেশ/জেএস