পুনম করছেনটা কী, এবার সোজা... (ভিডিও)

পুনম করছেনটা কী, এবার সোজা... (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০০ ১৯ জুন ২০১৯  

পুনম পান্ডে

পুনম পান্ডে

ইন্টারনেটে ঝড় তুলতে হলে পুনম পান্ডের মতো সাহসী মহিলা খুঁজে পাওয়া ভার। এবারে বিশ্বকাপের শুরু থেকেই তিনি কাঁপিয়ে দিচ্ছেন। কখনো প্যান্টি নামিয়ে ফেলে, আবার কখনো ব্রা খুলে। তবে এবার তিনি আগেভাগেই ঘোষণা করেছেন, যেদিন ভারত জিতবে সেদিন তিনি সব খুলে ফেলবেন। 

টিম ইন্ডিয়াকে উৎসাহ দিতেই তার এই প্রয়াস। অস্ট্রেলিয়া বধের পর অর্ন্তবাস খুলে তিনি ভারতীয় দলকে অভিনন্দন জানান। পাকিস্তানকে ধরাশায়ী করার পর তিনি ব্রা খুলে ফেলেন। 

ম্যাচের আগে থেকেই তিনি অবশ্য উত্তেজনা তৈরি করছিলেন। পাকিস্তান ও ভারতের প্রতীকী চিহ্ন হিসেবে তিনি নিজের একটি বোরখা পরা ও একটি বিকিনি পড়া ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়। 

সম্প্রতি পাকিস্তান বিশ্বকাপের আবহে অভিনন্দন বর্তমানকে নিয়ে একটি মজার ভিডিও তৈরি করেন। সেই ভিডিও দেখার পর পুনমের প্রতিক্রিয়া, বিশ্বকাপের পুরস্কার স্বরূপ যে কাপ দেওয়া হয় তাতে খুব কম চা ধরে। তার চেয়ে আপনারা আমার ডি কাপ ব্রা পুরস্কার হিসেবে নিন। অনেক বেশি চা ধরবে। 

সেইসঙ্গে আবার তিনি একটি উত্তেজক ভিডিও শেয়ার করেন ইন্সটাগ্রামে। 

সেখানেই তিনি দেখান কীভাবে তিনি ব্রা খুলবেন। এমনকী প্যান্টিলাইনও টেনে দেখান। সেইসঙ্গে বলেন,আমার ওয়েবসাইটে এটা হল ভারতীয় দলের জন্য ট্রেলার। বাকি আরো আসছে।

পুনম পান্ডের সেই ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস