হেলিপ্যাড, প্রাইভেট বিচসহ নুসরতের বিয়ের আসরে কী কী থাকছে জানেন?

হেলিপ্যাড, প্রাইভেট বিচসহ নুসরতের বিয়ের আসরে কী কী থাকছে জানেন?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৫২ ১৯ জুন ২০১৯  

নুসরত জাহান

নুসরত জাহান

ডেস্টিনেশন ওয়েডিং এই মুহূর্তে সেলিব্রেটি মহলে ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে। দীপিকা-রণবীর, প্রিয়ঙ্কা-নিক যেন তার সাম্প্রতিক উদাহরণ। সেই পথেই এগিয়েছেন টালি নায়িকা নুসরত জাহানও।

তুরস্কের বোদরুমে আজ নায়িকার প্রেমিক নিখিল জৈনকে বিয়ে করছেন নুসরত। ইতোমধ্যেই পাত্র-পাত্রী পৌঁছে গিয়েছেন বোদরুমে। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়রাও রয়েছেন সেখানে।

বোদরুম সমুদ্রের ধারের এক শহর। দর্শনার্থীদের মূল আকর্ষণ বোদরুম দুর্গ। জলের নীচে এক মিউজিয়াম আছে সেখানে। বছরভর বিভিন্ন অনুষ্ঠানেরও আয়োজন করা হয়। গ্রিক স্থাপত্যে ভরা এই শহরে সাধারণ মানুষের প্রাথমিক পেশা ছিল সমুদ্রে মাছ ধরা। পরে ধীরে ধীরে টুরিজিমের জন্য বিখ্যাত হয়ে ওঠে এই শহর।

সমুদ্র

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, নুসরত-নিখিলের বিবাহ বাসর সাজানো হবে ‘এনজে’ লোগো দিয়ে। সাতটি স্যুট এবং প্রায় ১৫০টি গেস্ট রুম রয়েছে তাদের হোটেলে। সেখানে স্পা, জিম কর্নার, সুইমিং, বিলাসব্যসনের যাবতীয় সম্ভার রয়েছে। রয়েছে প্রাইভেট বিচ এবং হেলিপ্যাডও। অতিথিদের সমুদ্রে বেড়ানোর জন্য আলাদা স্পিডবোটেরও ব্যবস্থা রয়েছে। বিমানবন্দর থেকে ওই হোটেলে পৌঁছে গেলে সে যেন এক বিচ্ছিন্ন জগৎ।

হোটেল

এছাড়া, বিয়েতে নুসরত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখার্জির লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা।

এদিকে, সোমবার সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি শেয়ার করে নুসরত লিখেছেন, আমার মনের কী অবস্থা তা বোঝানোর জন্য কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। সব সময়ের মতো এখনো আপনাদের আশীর্বাদ চাই।

এরআগে, শুক্রবার তার কলকাতার বাড়িতে ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। সে অনুষ্ঠানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদে ফেললেন নুসরত।

এছাড়া, প্রতিটি অনুষ্ঠানেই খাওয়াদাওয়ায় থাকছে বিশাল আয়োজন। বিয়ের দিন মেনুতে থাকছে স্থানীয় কুইজিন এবং ভারতীয় খাবার। বিয়ের পরে ইউরোপে হানিমুনে যাবেন নব দম্পতি।

ডেইলি বাংলাদেশ/টিএএস