অভিনেতাকে ধর্ষণ মামলায় ফাঁসানোর চেষ্টা, নারী গ্রেফতার

অভিনেতাকে ধর্ষণ মামলায় ফাঁসানোর চেষ্টা, নারী গ্রেফতার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৮ ১৮ জুন ২০১৯  

করণ ওবেরয়ের। ফাইল ছবি

করণ ওবেরয়ের। ফাইল ছবি

জনপ্রিয় টিভি অভিনেতা করণ ওবেরয়ের বিরুদ্ধে মাসখানেক আগে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয় ভারতের মুম্বাই থানায়। কিন্তু অভিযোগের সত্যতা প্রমাণ করতে না পারায় অভিযোগকারী সেই নারীকেই গ্রেফতার করা হয়েছে।

সোমবারা মুম্বাইয়ের ওশিওয়াড়া থানার পুলিশ তাকে গ্রেফতার করে। জানা গেছে, সেই নারী করণের বিরুদ্ধে ধর্ষণের মিথ্যা অভিযোগ দায়ের করেছিলেন।

টেলিভিশন অভিনেতা করণের বিরুদ্ধে গেল ৪ মে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। ৩৪ বছর বয়সী এক মডেল ও অভিনেত্রী ওশিওয়াড়া থানায় অভিযোগ করেন, ২০১৭ সালে তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন করণ। শুধু তাই নয়, ওই নারীর অভিযোগ, সে সময়কার ঘটনা রেকর্ডও করা হতো।

অভিযোগকারিনীর মন্তব্য ছিল, অভিনেতা করণ টাকা না দিলে ভিডিওগুলি প্রকাশ করে দেবেন বলে তাকে হুমকি দিয়েছেন। এসব অভিযোগের ভিত্তিতে করণকে গ্রেফতার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় মামলা দায়ের করা হয় তার বিরুদ্ধে।

তবে কিছুদিন আগে জামিনে মুক্তি পান করণ। এরপর সেই নারীকেই গ্রেফতার করল পুলিশ। কিছুদিন আগে প্রাতঃভ্রমণের সময় তার উপর হামলা চালিয়ে অ্যাসিড নিক্ষেপের হুমকি পাওয়ার অভিযোগ করেছিলেন সেই নারী। 

কিন্তু পুলিশের বক্তব্য, করণের বিরুদ্ধে ওই নারী নাকি মিথ্যা অভিযোগ দায়ের করেছিলেন। এছাড়াও তার উপর হামলার ঘটনাও ছিল সাজানো। পুলিশ জানিয়েছে, ওই নারীরই এক পরিচিত ১০ হাজার রুপির বিনিময়ে হামলার ঘটনা সাজায়।

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর