আন্তর্জাতিক সেমিনারের বক্তা হচ্ছেন জাবি শিক্ষক

আন্তর্জাতিক সেমিনারের বক্তা হচ্ছেন জাবি শিক্ষক

জাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৪৫ ১৫ আগস্ট ২০২২   আপডেট: ১৫:৫০ ১৫ আগস্ট ২০২২

জাবির বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আহসান ইমাম। ছবি: সংগৃহীত

জাবির বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আহসান ইমাম। ছবি: সংগৃহীত

একটি আন্তর্জাতিক সেমিনারে বক্তব্য দিতে যাদবপুর যাচ্ছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক আহসান ইমাম। আগামী ১৭ ও ১৮ আগস্ট যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এডুকেশন ডিপার্টমেন্টের নজরুল ভবনে সেমিনারটি অনুষ্ঠিত হবে।

ব্যঞ্জনবর্ণ ফাউন্ডেশনের আয়োজনে এ সেমিনারে টেকসই উন্নয়ন নিয়ে আলোচনা হবে। এতে রিসোর্সপার্সন হিসেবে যোগ দিচ্ছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এ শিক্ষক।

তিনি ডেইলি বাংলাদেশকে বলেন, এর আগেও আন্তর্জাতিকমানের সেমিনারে অংশ নিয়েছি। যাদবপুর বিশ্ববিদ্যালয়েও যাওয়া হয়েছে। করোনার কারণে দুই বছর তেমন কোনো অনুষ্ঠানে যোগ দেওয়া সম্ভব হয়নি। দীর্ঘ বিরতির পর এমন আমন্ত্রণ পেয়ে ভালো লাগছে। আয়োজকদের ধন্যবাদ।

ডেইলি বাংলাদেশ/কেবি/আরআর

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু