স্বাধীনতাবিরোধী অপশক্তিকে রুখতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

স্বাধীনতাবিরোধী অপশক্তিকে রুখতে হবে: বিএসএমএমইউ উপাচার্য

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৪ ২৩ জুন ২০২২   আপডেট: ১৬:০৭ ২৩ জুন ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ- ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ- ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেছেন, পদ্মাসেতু উদ্বোধন হতে যাচ্ছে, মেট্রোরেল নির্মাণ হচ্ছে, দেশে পাঁচটি মেডিকেল বিশ্ববিদ্যালয় হয়েছে। দেশের সব উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে। স্বাধীনতার ধারক হিসেবে আমাদের স্বাধীনতাবিরোধী অপশক্তিকে রুখে দিতে হবে।

বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের বি-ব্লকে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে এ কথা বলেন উপাচার্য। এর আগে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ বলেন, স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও একটি দল আসবে না বলে জানিয়েছে। তারা দেশের কোনো উন্নয়ন চায় না। তাই উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তারা যেতে চায় না।

এ সময় দেশকে আরো সামনের দিকে এগিয়ে নেয়ার শপথ করার আহ্বান জানান অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এইচএন