হাবিপ্রবির তিন পদে রদবদল 

হাবিপ্রবির তিন পদে রদবদল 

হাবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৮ ২১ সেপ্টেম্বর ২০২১  

ড. এটিএম শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মাইন উদ্দিন ও সহকারী অধ্যাপক মিজানুর রহমান। 

ড. এটিএম শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মাইন উদ্দিন ও সহকারী অধ্যাপক মিজানুর রহমান। 

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) একইদিনে তিন পদে রদবদল হয়েছে। পরিকল্পনা, উন্নয়ন ও ওয়াকর্স শাখার পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. এটিএম শফিকুল ইসলাম এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের সহকারী পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন একাউন্টিং বিভাগের সহকারী অধ্যাপক মাইন উদ্দিন ও ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক মিজানুর রহমান। 

গত সোমবার (২০ সেপ্টেম্বর ২০২১) বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. ফজলুল হক স্বাক্ষরিত তিনটি পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

পরিকল্পনা, উন্নয়ন ও ওয়াকর্স শাখার নতুন পরিচালক অধ্যাপক ড. এটিএম শফিকুল ইসলাম বলেন, শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞাতা প্রকাশ করছি হাবিপ্রবির সম্মানিত উপাচার্য মহোদয়ের প্রতি। সেই সঙ্গে আমাকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমি যথাযথভাবে পালন করে যেতে চাই।

ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের নতুন সহকারী দুই পরিচালক বলেন, শুরুতেই ধন্যবাদ ও কৃতজ্ঞাতা প্রকাশ করছি হাবিপ্রবির সম্মানিত উপাচার্য মহোদয়ের প্রতি। আমরা বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নতিতে অবদান রাখতে চাই। সেই সঙ্গে আমাদেরকে যে দায়িত্ব দেয়া হয়েছে তা যথাযথ পালনের জন্য সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।

ডেইলি বাংলাদেশ/জেডএম