ইডব্লিউইউ’র অ্যাগ্রিকালচারাল ব্র্যান্ডিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিইউপি

ইডব্লিউইউ’র অ্যাগ্রিকালচারাল ব্র্যান্ডিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিইউপি

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:০১ ১০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০০:০১ ১০ সেপ্টেম্বর ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

কৃষিজাত পণ্যের শিল্পায়ন নিয়ে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি এগ্রো ইন্ডাস্ট্রিয়ালাইজেশন ক্লাব আয়োজিত কৃষিভিত্তিক ব্র্যান্ডিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এর দল ‘স্ট্রেঞ্জার টিমস’।

প্রথম রানার্স আপ হিসেবে নির্বাচিত হয় একই বিশ্ববদ্যালয় থেকে ‘বিজনেস ওয়ান ও ওয়ান’, এবং দ্বিতীয় রানার্স আপ হিসেবে নির্বাচিত হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন থেকে ‘টিম ডিআইওয়াই’। তিন শ্রেণিতে বিজয়ী দলগুলোকে সর্বমোট ৫০,০০০/-টাকা পুরস্কৃত করা হয়েছে।

আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতাটিতে দেশের ৩৯টি সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সর্বমোট ৩২৮টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতাটি মোট ৩টি ধাপে সম্পন্ন হয়েছে, যেখানে প্রথম এবং দ্বিতীয় ধাপে অংশগ্রহণকারী দলগুলো ব্র্যান্ড ডেভেলপমেন্ট নিয়ে কাজ করেছে। প্রতিযগিতাটির ফাইনালে উত্তীর্ণ ৮টি দল নিজেদের দক্ষতা ও সৃজনশীলতা কাজে লাগিয়ে একটি নতুন ব্র্যান্ড উপস্থাপন করেছে। মাসব্যাপী চলতে থাকা অনলাইন ভিত্তিক এই আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতাটির পরিসমাপ্তি ঘটে ৫ই সেপ্টেম্বর।

এতে বিচারক হিসেবে ছিলেন, আরলা ফুডস এর বিপণন বিভাগের প্রধান- গালিব বিন মোহাম্মদ, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড)- কাজী মহিউদ্দিন, এবং ছিলেন ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও সিইও- মির্জা মুহাম্মদ ইলিউশ।

ডেইলি বাংলাদেশ/আরএ