শয়নকক্ষ থেকে অটোচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

শয়নকক্ষ থেকে অটোচালকের ঝুলন্ত লাশ উদ্ধার

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৪৫ ৫ আগস্ট ২০২২   আপডেট: ২১:৪৬ ৫ আগস্ট ২০২২

ফাইল ফটো

ফাইল ফটো

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার শয়নকক্ষ থেকে আরিফুল ইসলাম আরিফ নামে এক অটোভ্যান চালকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের বাঐখোলা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। আরিফ একই গ্রামের মিজানুর রহমানের ছেলে।

আরিফের বাবা মিজানুর রহমান জানান, আরিফ বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। শুক্রবার সকালে আরিফের শয়নকক্ষে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

নিহতের মা ফরিদা বেগম জানান, আরিফ রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে বের হয়। শুক্রবার সকালে ঘুম থেকে দেরিতে উঠতে দেখে তাকে ডাকাডাকি করতে থাকি। কিন্তু তার কোন সাড়া না পেয়ে ঘরের দরজা খুলে দেখি আরিফের নিথর দেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলছে।

আরিফের ভাই শরিফুল ইসলাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে আমাদের প্রতিপক্ষের লোকজন আমার ভাই আরিফকে বাড়ি থেকে বাজারে ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যার পর গভীর রাতে তার লাশ শয়নকক্ষের আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। এরপর তারা এ ঘটনাকে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা বলে অপপ্রচার করছেন।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ বলেন, লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আরিফুল ইসলামের বাবা মিজানুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এইচএন