স্বপ্নের উন্মোচন, বগুড়ায় উদযাপন

পদ্মাসেতু উদ্বোধন

স্বপ্নের উন্মোচন, বগুড়ায় উদযাপন

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৩ ২৫ জুন ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পদ্মাসেতু উদ্বোধন, একটি স্বপ্নের উন্মোচন। এ সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় বগুড়াতেও বইছে উৎসবের আমেজ। ইলেক্ট্রনিক সবুজ ও লাল রঙের আলোয় সজ্জিত হয়েছে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়, থানা, পুলিশ ফাঁড়ি ও তদন্ত কেন্দ্রসহ সরকারি বিভিন্ন দফতর। জেলাব্যাপী যেন উৎসবমুখর পরিবেশ।

স্বপ্নের এই সেতুর উদ্বোধন উপলক্ষে জেলায় বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিতে অংশ নেন বিভিন্ন বয়সের প্রায় হাজার মানুষ। এছাড়াও দিনব্যাপী নানা আয়োজন রয়েছে জেলা প্রশাসনের।

শনিবার সকাল ৯টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে এই র‌্যালি শুরু হয়ে শহর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে গিয়ে জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ র‌্যালিটি শেষ করা হয়। পরে আলতাফুন্নেছা খেলার মাঠে বেলুন, ফেস্টুন, শান্তির প্রতীক পায়রা উঁড়িয়ে উদ্বোধনী অনুষ্ঠান উদযাপন করা হয়।

র‌্যালিতে অংশ নেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক, এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সরকারি-বেসরকারি কর্মকর্তা ও কর্মচারীরা, মুক্তিযোদ্ধা, শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক সংগঠনের নেতাকর্মী, সাংস্কৃতিক কর্মীরাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

এদিন সন্ধ্যা ৬টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে আলতাফুন্নেছা খেলার মাঠে মঞ্চ নাটক, নৃত্যু ও কনসার্টের আয়োজন করা হয়েছে। এছাড়াও রাত ১০টার দিকে বগুড়ার আকাশ আতশবাজির রঙে রাঙানো হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম