অনশনে বসতেই পুলিশ ‘স্বামীর’ ৮ বিয়ের কথা জানলেন স্ত্রী!

অনশনে বসতেই পুলিশ ‘স্বামীর’ ৮ বিয়ের কথা জানলেন স্ত্রী!

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৮ ১৩ মে ২০২২   আপডেট: ১৮:১৯ ১৩ মে ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লার বুড়িচংয়ে স্ত্রীর মর্যাদা পেতে সোহেল রানা নামে এক কনস্টেবলের বাড়িতে অনশন করছেন এক নারী। শুক্রবার সকালে উপজেলার নারায়ণসার গ্রামে অনশনে বসেন তিনি।

অনশনরত নারী জানান, সোহেল রানা বরগুনা জেলা পুলিশে কর্মরত। ১০ বছর আগে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে পড়ার সময় রানার সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে তাদের যোগাযোগ ছিল। এর মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলতে থাকে। এক বছর আগে ঢাকার রামপুরা কাজি অফিসে দুই লাখ টাকা কাবিনে বিয়েও করেন তারা।

বিয়ের সময় জয়পুরহাটে চাকরি করতেন সোহেল। এ সময় জয়পুরহাটে একটি বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতে শুরু করেন। পরে ঢাকা ও সর্বশেষ দুই মাস আগে বরগুনা এলাকায় একটি বাসা ভাড়া নেন।

২৬ এপ্রিল স্ত্রীকে রেখে ভাড়া বাসা থেকে বের হয়ে যোগাযোগ বন্ধ করে দেন সোহেল। এরপর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তিনি। পরে শুক্রবার সকালে স্ত্রীর মর্যাদা পেতে সোহেলের গ্রামের বাড়িতে ওঠেন।

ওই নারী আরো জানান, এরই মধ্যে আরো আটটি বিয়ের খবর তার কাছে এসেছে। সোহেলের বাড়িতে এসে জানতে পারেন তার প্রথম স্ত্রী এ বাড়িতে থাকেন। প্রথম স্ত্রীর একটি মেয়ে রয়েছে, যার বয়স ১১ বছর।

ডেইলি বাংলাদেশ/এমআর