জঙ্গলে ঝুলছিল শাড়ি, গাছের নিচে খুলি, পা-বুকের হাড়

জঙ্গলে ঝুলছিল শাড়ি, গাছের নিচে খুলি, পা-বুকের হাড়

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০৪ ২৫ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জঙ্গলের মধ্যে একটি গাছের নিচে মানুষের মাথার খুলি, পা ও বুকের হাড় পড়েছিল। খবর পেয়ে পুলিশ সেগুলো উদ্ধার করেছে।এ সময় গাছে ঝুলে থাকা একটি শাড়িও উদ্ধার করা হয়েছে।

সোমবার রাতে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৫০ একর ফরেস্টল্যান্ড নামক এলাকায় লাউয়াছড়া স্টুডেস্ট ডরমিটরির দক্ষিণপাশ থেকে এসব উদ্ধার করা হয়। 

পুলিশের ধারণা, খুলি ও হাড়গুলো কোনো নারীর হতে পারে।

এদিকে গত ৩০ জুলাই মাধরপুর ইউনিয়নের হাজিরা বিবি (৪৪) নামে এক নারী নিখোঁজ হওয়ার একটি জিডি হয়েছিল কমলগঞ্জ থানায়। জিডিটি করেছিলেন হাজিরা বিবির ভাই আছিদ আলী।

পুলিশ জানায়, সোমবার রাতে খবর পেয়ে তারা ফরেস্ট এলাকায় যান। সেখানে গিয়ে জঙ্গলে একটি মাথার খুলি, একটি বুকের হাড় ও একটি পায়ের হাড় পড়ে থাকতে দেখেন। পাশেই টিলার ওপর গাছে ঝুলছিল এক শাড়ি। তারা এসব উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নবনির্বাচিত মাধরপুর ইউনিয়নের চেয়ারম্যান আছিদ আলীর দাবি, উদ্ধার হওয়া মাথার খুলি, হাড় ও শাড়ি উনার নিখোঁজ হওয়া বোনের।

কমলগঞ্জ থানার ওসি(তদন্ত) সোহেল রানা বলেন, আমরা উদ্ধার হওয়া খুলি ও হাড়ের ডিএনও পরীক্ষার জন্য পাঠানো হবে। রিপোর্ট পেলে আত্মীয়-স্বজনের সঙ্গে মিলিয়ে দেখব এগালো ওই নিখোঁজ নারীর কিনা। পরে মৃত্যুর কারণ জানতে তদন্ত করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ