প্রেম করল ছেলে, জীবন দিয়ে মাশুল দিলেন বাবা

প্রেম করল ছেলে, জীবন দিয়ে মাশুল দিলেন বাবা

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৬ ১৪ জানুয়ারি ২০২২  

মহেশখালী থানা, কক্সবাজার

মহেশখালী থানা, কক্সবাজার

কক্সবাজারের মহেশখালীতে ছেলের প্রেমের খেসারত হিসেবে প্রাণ দিয়েছেন বাবা। প্রেমের সম্পর্কে বিরোধে ৫০ বছর বয়সী আক্তার আহমদকে পিটিয়ে হত্যা করেছে মেয়েপক্ষ।

শুক্রবার সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আক্তার আহমদ। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সাইরারডেইল গ্রামে এ ঘটনা ঘটে।

মাতারবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হায়দার বলেন, আক্তারের ছেলে ১৮ বছর বয়সী জিসান আহমদের সঙ্গে একই গ্রামের নাছির উদ্দিনের মেয়ে ১৬ বছরের ফাতেমা আক্তারের প্রেম চলছিল। এরই জের ধরে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মেয়ের পরিবারের আঘাতে ছেলের বাবা আহত হন। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে শুক্রবার সকালে তিনি মারা যান।

জানা গেছে, দীর্ঘদিন ধরে জিসানের সঙ্গে ফাতেমার প্রেমের সম্পর্ক চলছিল। সম্প্রতি কথা বলার জন্য প্রেমিকাকে একটি মোবাইল ফোন দেন প্রেমিক। বিষয়টি বৃহস্পতিবার রাতে জানাজানি হয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রথমে প্রেমিকের মাকে মারধর করেন প্রেমিকার ভাই। পরে বাজার থেকে ফেরার পথে প্রেমিকের বাবা আক্তার আহমদকে মারধর করেন। তার মাথায় লোহার রড দিয়ে আঘাত করে পালিয়ে যান ওই যু্বক। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্বজনরা। সেখানেই তার মৃত্যু হয়।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই বলেন, প্রেমের সম্পর্কের জেরে আক্তার আহমদের মৃত্যু হয়েছে বলে শুনেছি। ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/এমআর