বাউল সেজে থাকলেও তিনি সিরিয়াল কিলার

বাউল সেজে থাকলেও তিনি সিরিয়াল কিলার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৫৮ ১২ জানুয়ারি ২০২২   আপডেট: ২৩:১৭ ১২ জানুয়ারি ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রায় ২০ বছর ধরে তিনি বাউল সেজে সারাদেশ ঘুরে বেড়ান। অথচ তিনি একজন সিরিয়াল কিলার। একাধিক হত্যা মামলার আসামি তিনি। তার নাম হেলাল হোসেন ওরফে হেলাল। তিনি সেলিম ফকির নামে বেশ ভুষা পাল্টে ঘুরে বেড়াতেন। বুধবার র‌্যাব অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সিরিয়াল কিলার সম্পর্কে ভয়ংকর এ সব তথ্য জানান।

তিনি বলেন, সেলিম ফকির ছিলেন একাধিক হত্যা মামলার আসামি। নিজের পরিচয় গোপন করতে বেশভূষা পরিবর্তন করে রাখেন বড় চুল ও দাঁড়ি। পলাতক থেকে কখনো করতেন বাউল গান ও গানের মডেলিং। দীর্ঘ বিশ বছর নিজেকে আড়াল করে রেখেছিলেন আলোচিত 'ভাঙা তড়ি ছেঁড়া পাল’ খ্যাত গানের বাউল মডেল ও দুর্ধর্ষ সিরিয়াল কিলার সেলিম ফকির ওরফে খুনি হেলাল ওরফে হেলাল হোসেন।

আরো পড়ুন: যুক্তরাষ্ট্র থেকে আসা বিমান নামতে দিচ্ছে না চীন

তিনি জানান, আলোচিত এই গানের মডেল সেলিম ফকির ছিলেন ভয়ংকর সিরিয়াল কিলার। উত্তরবঙ্গ এলাকায় তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। এ সব মামলায় তার বিরুদ্ধে সাজাও হয়েছে। কিন্তু নিজেকে আড়াল করতে তিনি সব সময় বিভিন্ন বেশভূষা ধারণ করেছেন। অবশেষে র‌্যাব তাকে গ্রেফতার করেছে।

কমান্ডার মঈন বলেন, সেলিম ফকির নিজেকে আত্মগোপনে করতে বিভিন্ন সময় মাজার বা রেলস্টেশনে থাকতেন। যতটুকু আমরা জানতে পেরেছি সেলিম প্রায় চারটি হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে তার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ