১০০ টাকায় ৩০ জন পেলেন পুলিশের চাকরি

১০০ টাকায় ৩০ জন পেলেন পুলিশের চাকরি

মুন্সীগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১০ ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১২:৪৫ ২৫ নভেম্বর ২০২১

মুন্সীগঞ্জে ১০০ টাকায় পুলিশে চাকরি পাওয়া ৩০ জন

মুন্সীগঞ্জে ১০০ টাকায় পুলিশে চাকরি পাওয়া ৩০ জন

মুন্সীগঞ্জে ১০০ টাকা ব্যাংক ড্রাফটে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চাকরি পেয়েছেন ৩০ জন। তাদের মধ্যে পাঁচজন নারী ও ২৫ জন পুরুষ।

বুধবার সকালে জেলা পুলিশ লাইন্সে সবার সামনে এ ফলাফল ঘোষণা করেন পুলিশ সুপার আব্দুল মোমেন। অনলাইনে আবেদনের পর শতভাগ সঠিক প্রক্রিয়ায় এ নিয়োগ পরীক্ষা সম্পন্ন করা হয়।

পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, মুন্সীগঞ্জের বিভিন্ন স্থান থেকে ১০০০ জন পুরুষ ও ১৩৪ জন নারী পরীক্ষায় আবেদন করে। এর মধ্যে প্রথম ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয় ২৮৫ জন। দ্বিতীয় ধাপে মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয় ১১০ জন। এরপর চূড়ান্তভাবে উত্তীর্ণ হয় ৩০ জন।

তিনি আরো জানান, দুইজন আনসার ও ভিডিপি কোটায়, পাঁচজন পুরুষ পোষ্য (পুলিশ সদস্যের সন্তান), মুক্তিযোদ্ধা কোটায় একজন নারী, মুক্তিযোদ্ধা কোটায় পাঁচজন পুরুষ, চারজন সাধারণ নারী, একজন নারী পোষ্য কোটায় (পুলিশ সদস্যের সন্তান), ১২ জন সাধারণ পুরুষ। অপেক্ষমাণ তালিকায় রাখা হয়েছে কয়েকজনকে। কেউ যদি মেডিকেল ও ভেরিফিকেশনে বাদ পড়ে তাহলে সেখান থেকে যুক্ত করা হবে।

নতুনের উদ্দেশ্যে পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, গত ১৪ নভেম্বর এ পরীক্ষা শুরু হয়। পরীক্ষার খাতা ঢাকা হেডকোয়ার্টারে পাঠানো হয়। সেখান থেকেই ফলাফল পাঠানো হয়। ১৫ নভেম্বর পুলিশে চাকরি দেওয়ার কথা বলে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা থেকে ৬ লাখ টাকাসহ একজনকে গ্রেফতার করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর