নলকূপের পানি নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, প্রাণ গেল যুবকের

নলকূপের পানি নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, প্রাণ গেল যুবকের

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৫৭ ২২ নভেম্বর ২০২১   আপডেট: ০২:৫৮ ২২ নভেম্বর ২০২১

ফাইল ছবি

ফাইল ছবি

হবিগঞ্জের আজমিরীগঞ্জে নলকূপের পানি নেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরো পাঁচজন। তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার নয়াগড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রনুয়ার ওই গ্রামের নূর আহমেদের ছেলে।

আজমিরীগঞ্জ থানার (ওসি-তদন্ত) আবু হানিফ জানান, ওই গ্রামের নূর আহমেদের বাড়িতে উপজেলা প্রশাসনের দেওয়া একটি ৯০০ ফুটের নলকূপ রয়েছে। রোববার বিকেলে প্রতিবেশী চুনু মিয়ার পরিবারের এক শিশু ওই নলকূপ পানি নিতে যায়। এ সময় নূর আহমেদের পরিবারের এক শিশু বাধা দেয়। বিষয়টি নিয়ে দুই পরিবারের বড়দের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে উভয়পক্ষের স্বজনরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় রনুয়ারের বুকে একটি টেঁটাবিদ্ধ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজমিরীগঞ্জ থানার ওসি মো. নূরুল ইসলাম জানান, মরদেহ বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে আগামীকাল পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম