ভাত খাওয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইউপি সদস্য প্রার্থী

ভাত খাওয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইউপি সদস্য প্রার্থী

কুড়িগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:০৪ ১৯ নভেম্বর ২০২১  

মেনেকা বেগমের নির্বাচনী পোস্টার

মেনেকা বেগমের নির্বাচনী পোস্টার

আর কিছুদিন পরই তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। এর আগেই মারা গেলেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা ইউনিয়নের ২ নম্বর সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মেনেকা বেগম।

শুক্রবার ইউনিয়নের ছাটবাড়ি গ্রামে নিজ বাড়িতে ভাত খাওয়ার সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মেনেকা বেগম একই গোলাপ উদ্দিনের স্ত্রী। তিনি বক প্রতীক নিয়ে ওই ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে মেম্বার প্রার্থী ছিলেন।

স্বজনরা জানান, শুক্রবার সকালে নিজ বাড়ির আঙিনায় ভাত খেতে বসেন মেনেকা। ভাত খাওয়া অবস্থায়ই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মেনেকা বেগমের স্বামী গোলাপ উদ্দিন বলেন, নির্বাচনে অংশ নেয়ার পর থেকে বেশ ব্যস্ত সময় পার করছিলেন মেনেকা। বিশেষ করে প্রতীক বরাদ্দের পর থেকে তিনি প্রতিদিন সকালে প্রচারণায় বের হতেন। শুক্রবারও প্রচারণায় বের হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। হয়তো তাড়াহুড়ো করে খেতে গিয়ে গলায় ভাত আটকে তার মৃত্যু হয়েছে।

উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহাদৎ হোসেন বলেন, নারী সদস্য প্রার্থী মেনেকা বেগমের মৃত্যুতে ওই সংরক্ষিত পদে নির্বাচন অনুষ্ঠানে আইনত কোনো বাধা নেই। ওই পদে আরো চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাই আগামী ২৮ নভেম্বর যথানিয়মে ওই পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর