ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুইজনের

ধানবোঝাই ভ্যানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল দুইজনের

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০২ ১৯ নভেম্বর ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

দিনাজপুরে ধানবোঝাই ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার ৫নং শশরা ইউনিয়নের পাঁচবাড়ী দইসই গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চকরামপুর বালাপাড়া গ্রামের মৃত খোকারাম রায়ের ছেলে নারায়ণ চন্দ্র রায় ও একই গ্রামের মৃত দুর্গা মোহন রায়ের ছেলে শশোধর বাবু রায়।

স্থানীয়দের বরাত দিয়ে দিনাজপুর সদর থানার এসআই নুর আলম জানান, ভোরে নারায়ণ চন্দ্র রায়ের ভ্যানে ধানবোঝাই করে বাড়ি নিয়ে যাচ্ছিলেন শশোধর বাবু রায়। তারা দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দইসই এলাকায় পৌঁছালে ঢাকা থেকে পাইপবোঝাই একটি ট্রাক পেছন থেকে ভ্যানে ধাক্কা দেয়।

এতে রাস্তায় ছিটকে পড়েন ভ্যানচালক নারায়ণ। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনায় গুরুতর আহত হন ভ্যানের যাত্রী শশোধর বাবু রায়। তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি নিয়ন্ত্রণে হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ট্রাকচালক ও হেলপার পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

নিহতদের পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে দিনাজপুর সদর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/আরএম