শ্বশুরবাড়িতে দাওয়াতে যাওয়ার সময় প্রাণ গেল সন্তানের

শ্বশুরবাড়িতে দাওয়াতে যাওয়ার সময় প্রাণ গেল সন্তানের

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:১২ ১৯ নভেম্বর ২০২১  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

হবিগঞ্জের বানিয়াচং আঞ্চলিক সড়কের কালারডুবা এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজি অটোরিকশার ধাক্কায় জান্নাতুল ফেরদৌস নামে এক শিশু নিহত হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরো তিন সদস্য। তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শিশু জান্নাতুল ফেরদৌস হবিগঞ্জ শহরতলীর ভাদৈ গ্রামের সোহাগ মিয়ার কন্যা। আহতরা হলেন, ওই শিশুর পিতা সোহাগ মিয়া, মা শিফা আক্তার ও ভাই ইব্রাহিম মিয়া। 

হবিগঞ্জ সদর থানার ওসি মো. মাসুক আলী জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ভাদৈ এলাকা থেকে একটি সিএনজি অটোরিকশা ভাড়া নিয়ে সোহাগ মিয়া ও তার পরিবারের সদস্যরা শ্বশুরবাড়িতে দাওয়াতে যাচ্ছিলেন। পথিমেধ্য কালারডুবা এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে চিকিৎসক শিশু জান্নাতুলকে মৃত ঘোষণা করেন। 

নিহত শিশুর মা শিফা আক্তার জানান, তারা অটোরিকশা উঠার পর থেকেই চালককে ধীরে চালাতে অনুরোধ করেন। কিন্তু চালক দ্রুত গতিতে চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটেছে। এ কথা বলার পরপরই তিনি কান্নায় ভেঙে পড়েন।

এদিকে, দুর্ঘটনার পর সিএনজি উদ্ধার করা হলেও চালক পলাতক রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম