ইউপি সদস্যের গলায় টাকার মালা

ইউপি সদস্যের গলায় টাকার মালা

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৬ ১৪ নভেম্বর ২০২১  

বিজয়ী ইউপি সদস্য

বিজয়ী ইউপি সদস্য

কুমিল্লার তিতাসে নবনির্বাচিত এক ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ করেছে এলাকাবাসী। ইউপি সদস্যের নাম মো. ওসমান খান। তিনি উপজেলার নারান্দিয়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য।

শনিবার বিজয় মিছিল নিয়ে নয়াকান্দি ও দুখিয়ারকান্দি এলাকায় বের হন ওসমান খান। এরপর তাকে টাকার মালা ও ফুলের মালা দিয়ে বরণ করে গ্রামবাসী। মালায় ৬৬ হাজার ৮০৫ টাকা ছিল।

জানা গেছে, ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডে ফুটবল প্রতীকে ৭১৫ ভোট পেয়ে ইউপি সদস্য নির্বাচিত হন ওসমান খান। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবদুস সাত্তার পেয়েছেন ৩৫৪ ভোট।

স্থানীয় বাসিন্দা আরিফ বলেন, প্রথমবারের মতো ১ নম্বর ওয়ার্ড (দুখিয়ার কান্দি ও নয়াকান্দি) এলাকায় ইউনিয়ন পরিষদের মেম্বার পদে নির্বাচন করে বিপুল ভোট পান ওসমান। আমরা তাকে টাকার মালা দিয়ে বরণ করে নিয়েছি।

ওসমান খান বলেন, আমি মেম্বার নির্বাচিত হওয়ার আগেও মানুষের বিপদে-আপদে ছুটে গিয়েছি। যে কারণে এলাকাবাসী বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছে। শনিবার বিজয় মিছিল বের করলে এলাকাবাসী টাকার মালা উপহার দিয়েছে। পরে গুনে দেখি ৬৬ হাজার ৮০৫ টাকা হয়েছে। এলাকাবাসীর ভালোবাসায় আমি মুগ্ধ।

ডেইলি বাংলাদেশ/এমআর