সন্তানের ওষুধ কিনতে বেরিয়ে ফিরলেন ৭ দিন পর

সন্তানের ওষুধ কিনতে বেরিয়ে ফিরলেন ৭ দিন পর

মৌলভীবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩১ ১০ নভেম্বর ২০২১  

সিতাংশ লাল দত্ত

সিতাংশ লাল দত্ত

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাটের ৪৫ বছর বয়সী সিতাংশ লাল দত্তের সাতদিন পর সন্ধান মিলেছে। সোমবার রাতে বাড়ি ফিরেছেন তিনি।

এর আগে, ২ নভেম্বর রাত সাড়ে ১০টার দিকে শিশু সন্তানের জন্য ওষুধ কিনতে বাড়ি থেকে বের হন সিতাংশ। এরপর আর তিনি বাড়ি ফেরেননি।

সিতাংশর স্ত্রী মনিবালা দত্ত জানান, চৈত্রঘাটে ব্যবসায়ী নাজমুল হত্যাকাণ্ডের দুদিন পর আমার স্বামীকে গাড়িতে তুলে নিয়ে যান র‌্যাব সদস্যরা। এ খবরে শ্রীমঙ্গলের র‌্যাব-৯ ক্যাম্পে গিয়ে খোঁজ করলে র‌্যাব সদস্যরা জানান- এ নামে কোনো ব্যক্তি তাদের হেফাজতে নেই এবং এ নামের কাউকে র‌্যাব আটক করেনি। পরে মৌলভীবাজার জেলা কারাগার ও কমলগঞ্জ থানায় খোঁজ নিয়েও খোঁজ পাননি। এরপর কমলগঞ্জ থানায় জিডি করার পরদিন সোমবার রাতে তিনি বাড়ি ফেরেন।

সিতাংশ লাল বলেন, সিলেট র‍্যাব-৯ ক্যাম্পে আমাকে সাতদিন রাখা হয়েছিল। জিজ্ঞাসাবাদের পর নাজমুল হত্যায় কোনো সম্পৃক্ততা না পাওয়ায় সোমবার সন্ধ্যার পর বাড়িতে পাঠানো হয়। র‍্যাব সদস্যরা কোনো নির্যাতন করেননি।

র‍্যাব-৯ সিলেট দফতরের মিডিয়া ও অপারেশন বিভাগের মেজর মাহফুজ বলেন, চৈত্রঘাটের ব্যবসায়ী হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহজনকভাবে সিতাংশ লালকে আটক করা হয়। সোমবার সন্ধ্যায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর