সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনা, মা-ছেলেসহ নিহত ৩

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনা, মা-ছেলেসহ নিহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:১৫ ১৭ অক্টোবর ২০২১   আপডেট: ২৩:১৯ ১৭ অক্টোবর ২০২১

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের নলকা মোড় এলাকায় ট্রাকচাপায় অটোভ্যানে থাকা মা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

রোববার রাত পৌনে ৮টার দিকে ওই এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- সিরাজগঞ্জের মাসিমপুর এলাকার নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম (৪৫) ও ছেলে নয়ন (২২)।

বঙ্গবন্ধু পশ্চিম থানার এসআই মো. আব্দুল মজিদ বলেন, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে নলকা সেতু এলাকায় যাত্রী নিয়ে ব্যাটারিচালিত একটি অটোভ্যান সড়ক পার হওয়ার সময় বিকল হয়। এ সময় দ্রুতগামী একটি ট্রাক অটোভ্যানটিকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মা ও ছেলে। আহত হন মেয়ে ইসরাত জাহান। খবর পেয়ে আহতকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ।

এদিকে জেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের খালকুলা ৫নং সেতু এলাকায় বাস-ট্রাক্টরের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাতজন।

রোববার ৭ টার দিকে ওই এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তবে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মো. আব্দুল্লাহেল বাকী বলেন, খালকুলা এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাসের সঙ্গে একটি ট্রাক্টরেরসংঘর্ষ হয়। এ সময় ট্রাক্টরে থাকা একজন ঘটনাস্থলেই প্রাণ হারান। এ সময় বাসের অন্তত সাতজন যাত্রী আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ