রূপগঞ্জে অপহৃত চার পোশাক শ্রমিক উদ্ধার, গ্রেফতার ৫

রূপগঞ্জে অপহৃত চার পোশাক শ্রমিক উদ্ধার, গ্রেফতার ৫

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩৫ ১৩ অক্টোবর ২০২১  

গ্রেফতারকৃত পাঁচ অপহরণকারী

গ্রেফতারকৃত পাঁচ অপহরণকারী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্গাপূজার ছুটিতে বাড়ি যাওয়ার পথে অপহরণের শিকার চার পোশাক শ্রমিককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় পাঁচ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে ঐ উপজেলার ভুলতা-গাউছিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতারকৃতরা হলেন- শাকিব চৌধুরী, রাম কিশোর, সাব্বির হোসেন, তামিম মুসল্লি ও জাবেদ ভূঁইয়া।

রূপগঞ্জ থানার এসআই মিন্টু বৈদ্য এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ভুলতা এলাকার নান্নু স্পিনিং মিলসের শ্রমিক রিপন, মিঠুন, মোমিনুল ও আবদুল্লাহ পূজার ছুটি পেয়ে গ্রামের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জ যাচ্ছিল। সাওঘাট থেকে অটোরিকশা নিয়ে গাউছিয়া বাসস্ট্যান্ডে যাওয়ার সময় একটি চক্র তাদের অপহরণ করে। এরপর তারা ঐ চার শ্রমিকের সহকর্মী লিপন চন্দ্রের মোবাইলে কল করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এমনকি টাকা না দিলে প্রাণনাশেরও হুমকি দেয়। লিপন চন্দ্র ঘটনাটি ভুলতা পুলিশ ফাঁড়িতে অবহিত করেন। পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় রাতভর অভিযান চালিয়ে সাওঘাট এলাকা থেকে অপহৃত চার পোশাক শ্রমিককে উদ্ধার করে। ঐ সময় পাঁচ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। তবে  পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো ৭-৮ জন অপহরণকারী পালিয়ে যায়।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, অপহরণের ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃত পাঁচ আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন হয়েছে। এছাড়া পলাতকদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর